বোন বলছে হত্যাকান্ড, স্বামীর পরিবার বলছে আত্মহত্যা

ভোলার চরফ্যাশন শশীভূষনে পারিবারিক কলহের জের ধরে ইয়াছমিন (৩০) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। তবে মৃত গৃহবধূর বড় বোনের দাবি পরিকল্পিত ভাবে তার বোনকে হত্যা করেছে শ্বশুর বাড়ির লোকজন। শনিবার (২৯ জানুয়ারী) দুপুরের দিকে উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের শশীভূষণ গ্রামের নজর আলী মাঝি বাড়ির দরজায় স্কুল শিক্ষিকা নাজমা বেগমের বাসায় এ ঘটনা ঘটে।

নিহত ইয়াছমিন গাজীপুর জেলার কালিগঞ্জ থানার দক্ষিণ বাগা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের বাসাইল গ্রামের আবুল হোসেনের মেয়ে। ও শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের শশীভূষণ গ্রামের মো. নাইমের স্ত্রী। আবিবা নামের এক বছর বয়সের একটি কন্যা সন্তান রয়েছে তার।

মৃত গৃহবধূর বড় বোন রহিমা বেগম জানিয়েছেন, তার বোন ইয়ামিন ও নাইম সৌদিআরব প্রবাসে থাকতেন। সেই সুবাদে গত ৪ বছর পূর্বে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরবর্তীতে তারা বাংলাদেশে এসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এবং নাইমের মা স্কুল শিক্ষিকা নাজমা বেগমের কাছে একই বাসায় বসবাস করতেন।

তিনি আরো বলেন, আজ রোববার সকালে গৃহবধূর স্বামী নাইমের মা নাজমার পিতা ইদ্রিস মাঝির সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে আমার বোন (মৃত গৃহবধূ) ইয়াছমিনের বাকবিতন্ডা হয়। এতে অভিমান করে ইয়াছমিন বিষপান করলে স্বামী নাইম তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। স্ত্রীর মৃত্যু সংবাদ শুনে স্বামী নাইম লাশ হাসপাতালে রেখে পালিয়ে যায়।

আরো পড়ুন:
>ডাক ও টেলিযোগাযোগ পদক পেলো টিআরএনবি
>চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৩

শশীভূষণ থানার পরিদর্শক ওসি তদন্ত মো. জিল্লুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ উদ্ধার করা হয়েছে। আগামীদিন সোমবার সকালে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ মৃত্যুর পেছনে যদি কোন রহস্য থাকে ময়নাতদন্ত রিপোর্টে তা উঠে আসবে বলে এ কর্মকর্তা জানান।

জানুয়ারি ২৯.২০২৩ at ২০:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআর