শিবগঞ্জে মাদক উদ্ধার, গ্রেফতার ৩

বগুড়ার শিবগঞ্জে থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে ১৫ বোতল ফেন্সিডিল ও ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। গত শুক্রবার এ ঘটনায় আটককৃত ৩জনকে জেল হাজুতে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মন্জুরুল আলম এর নেতৃত্বে ও এসআই রিপনসহ সঙ্গীয় ফোর্স উপজেলার রংপুর-বগুড়া মহা সড়কের মোকামতলা ইউপির মুরাদপুর ৩ মাথা মোড়ে ডিমলা জলঢাকা হতে ছেড়ে আসা ঢাকাগামী নাবিল পরিবহণ এর একটি বাসে তল্লাশী চালায়। এসময় বাসে থাকা ২ যুবকের পায়ের নিচে বিশেষ কায়দায় সাদা প্লাস্টিকের ব্যাগের ভিতরে রাখা ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই বাসের যাত্রী লালমনির হাট জেলার চিলমারী উপজেলার চরসিন্দুনা গ্রামের ছায়েদ আলী মন্ডল এর পুত্র ইউসুব আলী (৩৩) ও একই গ্রামের মৃত: আব্দুল খালেক এর পুত্র আবুল কালাম (৩৫) কে আটক করা হয়। অপরদিকে একই দিনে রাত্রী ১টা ২৫ মিনিটে একই স্থানে অভিযান চালিয়ে রংপুর-গাজীপুর চৌরাস্তাগামী জেকে স্পেশাল সুপার ডিলাক্স বাস তল্লাশী চালায় পুলিশ।

আরো পড়ুন:
> অভয়নগরে চাচার মৃত্যুর ঘটনায় ভাতিজা আটক
> বইমেলায় প্রকাশিত হচ্ছে কাজী ইকবালের “রুপবতী বাংলা”

এ সময় ওই বাসের যাত্রী রংপুর জেলার গঙ্গাচরা উপজেলার জয়দেব আরাজী গ্রামের মৃত: তাহের উদ্দিন এর পুত্র মানিক মিয়া (৪৫) কে তল্লাশী করার সময় তার পরিহিত জ্যাকেট এর মধ্য থেকে ১৫ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল জব্দ করে পুলিশ। এ ঘটনায় তাকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মন্জুরুল আলম বলেন, মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের সাথে আমাদের কোন আপোষ নেই। আটকৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণে আইনে মামলা রুজু করে জেল হাজুতে প্রেরণ করা হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

জানুয়ারি ২৮, ২০২৩ at ১৯:৩৬:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/এমএইচ