দৌলতপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

কুষ্টিয়ার দৌলতপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় উপস্থিত সদস্যরা।

কুষ্টিয়ার দৌলতপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। টানা দুই ঘণ্টাব্যাপী চলা এ সভায় প্রেসক্লাবের উন্নয়ন, নতুন কমিটি নির্বাচনসহ সার্বিক বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

শনিবার (২৮ জানুয়ারি) বেলা ১১টা থেকে শুরু হয়ে দুপুর ১টা পর্যন্ত দৌলতপুর প্রেসক্লাব সভাকক্ষে এই সাধারণ সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাব সভাপতি এডভোকেট এমজি মাহমুদ মন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন, প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা দৈনিক সংবাদ প্রতিনিধি এম মামুন রেজা, সাধারণ সম্পাদক মানবজমিন প্রতিনিধি শরীফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ভোরের কাগজ প্রতিনিধি এস আর সেলিম।

এতে আরো বক্তব্য দেন, দৌলতপুর প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ইনকিলাব প্রতিনিধি মাহফুজ আলম, দপ্তর সম্পাদক জনকণ্ঠ প্রতিনিধি সাইদুল আনাম, নির্বাহী সদস্য বাংলাদেশের খবর প্রতিনিধি সাইদুর রহমান, দৈনিক অধিকার প্রতিনিধি আতিয়ার রহমান, আজকের আলো প্রতিনিধি এসএম জাহিদ হোসেন, সময়ের আলো প্রতিনিধি জিয়াউর রহমান।

সভায় দৌলতপুর প্রেসক্লাবের বর্তমান কমিটির মেয়াদ ইতোমধ্যে শেষ হওয়ায় নতুন কমিটি নির্বাচন, প্রেসক্লাব সদস্যদের পরিবার নিয়ে বার্ষিক বনভোজন, প্রেসক্লাবের সার্বিক উন্নয়ন, সদস্যদের আরো গতিশীল ভূমিকা পালন, চলতি বছরে প্রেসক্লাবের সুবর্ণজয়ন্তী উদযাপন এবং ঐতিহ্যবাহী এই প্রেসক্লাবে নতুন সদস্য অন্তর্ভুক্তসহ বিভিন্ন বিষয় নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা হয়। পরে মধ্যাহ্নভোজ শেষে মুক্ত আলোচনায় অংশ নেন প্রেসক্লাব সদস্যরা।

জানুয়ারি ২৮, ২০২৩ at ১৯:০৪:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/এমএইচ