চৌগাছা আ. লীগের সম্পাদক মাসুদ চৌধূরী বিরুদ্ধে হামলা ভাঙচুরসহ চাঁদা দাবির অভিযোগ (ভিডিওসহ)

চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মেহেদী মাসুদ চৌধূরী ও হামলার স্বীকার চৌগাছা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন। ফাইল ছবি

জেলার চৌগাছায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেনের উপরে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার বিকাল ৫টার দিকে উপজেলার ফুলসারা ইউনিয়নের চান্দআফরা পাকড়াতলা নামক স্থানে এ ঘটনা ঘটে। চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মেহেদী মাসুদ চৌধূরীর দাবিকৃত ৫ লাখ টাকা দিতে অস্বীকার করায় এ হামলা ঘটেছে বলে অভিযোগ।

এ হামলায় ইমরান কৌশলে প্রাণে বেঁচে গলেও সন্ত্রাসীরা তার ব্যবহ্নত প্রাইভেট কারটি (ঢাকা মেট্রো-গ ১১-৭৩৯৪) ভাঙচুর করে। ইমরান হোসেন মনমথপুর গ্রামের রুহুল আমিন @ পান্নুর ছেলে এবং উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও বেড়গোবিন্দপুর মৎস্যজীবি সমিতির সাধারন সম্পাদক।

এ ঘটনা পরবর্তী এক ভিডিও সাক্ষাৎকারে ইমরান হোসেন বলেছেন (যা দেশ দর্পণের কাছে সংরক্ষিত আছে), বাওড়ের সরকারি লক্ষ্যমাত্রা অর্জনের জন্য চলতি মাসের ৫ তারিখ থেকে ফিসিং শুরু করি। চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মেহেদী মাসুদ চৌধূরী এ বাওড়কে কেন্দ্র করে আমার কাছে ৫ লাখ টাকা দাবী করে। আমি টাকা দিতে অস্বীকার করি। এবং তাকে বলি সরকারের লক্ষ্যমাত্রা আগে। তারপরে যদি টাকা বাচে তখন আমি আপনাকে দল চালানোর জন্য দেবো।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন।

এরই মধ্যে দিয়ে তার পুষা গুন্ডা মঙ্গল ডাকাতের ছেলে সলুয়ার টিটো ওরফে ঘ্যানা টিটো, সাঈদ, টেংরা ওরফে আশা আমাকে ফোন করে হুমকি দিয়ে বলে তোর সাথে বুঝপড় হবে। আজ আমি মাছ বিক্রি শেষে ফিরে আসার পথে উপজেলার চান্দ আফরা পাকড়া তলা নামক স্থানে ইজি বাইক আড় করে দিয়ে ৮/১০ জন লোক আমার গাড়ির গতিরোধ করে। এর মধ্যে টিটো ওরফে ঘ্যানা টিটো, সাঈদ এবং ট্যাংরাকে আমি চিনেছি। এরপরে আমি গাড়ি থামালে তারা গাড়ি সাইড করতে বলে। এরপরে আমি দেখি সাঈদ পাশের থেকে লোহার রড় এবং টিটো পিস্তল বের করছে। সেসময় আমি গাড়ি নিয়ে বেরিয়ে আসার চেষ্টা করলে তারা আমার গাড়ির উপরে হামলা চালায়। ঘটনার সময় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক ইব্রাহীম হোসেন, তার বড় ভাই মিলন এবং আমার ছোট ভাই ইকরামুল আমার গাড়িতে ছিল।

আরো পড়ুন:
>ক্ষেতলালে পাঁচটি প্রতিযোগিতায় প্রথম হয়েছে সোবহান
>ঘোড়াঘাটে অগ্নিকান্ডে ৩৫ লাখ টাকার ক্ষতি সাংসদ ও এসপির ঘটনাস্থল পরিদর্শন

অভিযোগের বিষয়ে জানতে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মেহেদী মাসুদ চৌধূরীকে সন্ধ্যায় কয়েক দফা (৭.৪৫ মি.) মুঠো ফোনে করা হলেও তিনি তা রিসিভ করেননি।

এ ব্যাপারে চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলেই আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এ সংবাদ লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলে সূত্রটি নিশ্চিত করেছেন।

জানুয়ারি ২৭.২০২৩ at ১৯:৫৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআর