ঘরে ঢুকে যুবতীকে ধর্ষণের চেষ্টা, গ্রেফতার ইউপি সদস্য

টুয়াখালীর মির্জাগঞ্জে এক যুবতী (২৮) এর ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টায় মাসুদ খান (৩৪) নামের এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে মির্জাগঞ্জ থানা পুলিশ।

মাসুদ খান উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের সুন্দ্রা কালিকাপুর গ্রামের মৃত জয়নাল খানের ছেলে এবং ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাত সাড়ে ১১ টায় সুন্দ্রা কালিকাপুর গ্রামের যুবতীর নিজ ঘর থেকে তাকে আটক করা হয়।

অভিযোগ থেকে জানা গেছে, ভুক্তভোগী যুবতীর বাড়ি ও ইউপি সদস্যের বাড়ি পাশাপাশি হওয়ায় বিভিন্ন সময়ে তাকে কুপ্রস্তাব দিত। ঘটনার সময় যুবতীর মামাতো বোনের পুলিশ ক্লিয়ারেন্সের কাগজ নিয়ে আসছে বলে ঘরের দরজায় খুলতে বলে। ঘরের দরজা খুললে ঘরে ঢুকে প্রথমে দরজা বন্ধ করে দেয় সে।

আরো পড়ুন:
>ভারতে অ্যান্ড্রয়েডে ব্যাপক পরিবর্তন আনছে গুগল
>ঘরে ঢুকে যুবতীকে ধর্ষণের চেষ্টা, গ্রেফতার ইউপি সদস্য

কিছু বুঝে ওঠার আগেই মুখ চেপে ধরে খাটের ওপর শোয়াইয়া জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ সময় ধস্তাধস্তিতে মুখ থেকে হাত সরে গেলে ডাক চিৎকার দেই। এ সময় স্থানীয়রা এসে তাকে আমার ঘরে আটকে রেখে থানায় খবর দেয়।

এ বিষয়ে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, স্থানীয়রা আটকে রেখে থানায় ফোন দিলে ঘটনাস্থলে পুলিশ যায়। যুবতীর অভিযোগের পরিপ্রেক্ষিতে ইউপি সদস্যকে আটক করা হয়েছে। এ ঘটনায় ধর্ষণ চেষ্টা মামলা রুজু করা হয়েছে। আসামিকে আদালতে প্রেরণ করা হচ্ছে।

জানুয়ারি ২৭.২০২৩ at ১৩:২৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআর