পত্নীতলায় ঔষধ কোম্পানীর গাড়ির ধাক্কায় গ্রাম পুলিশ সহ নিহত ২, আহত ২

পত্নীতলায় ঔষধ কোম্পানীর গাড়ির ধাক্কায় এক গ্রাম পুলিশ সহ নিহত দুইজন এবং আহত হয়েছেন দুইজন। বৃহষ্পতিবার উপজেলার শিহাড়া বাজার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন আমন্ত দিঘীপাড়া এলাকার মৃত গজিম উদ্দিনের ছেলে গ্রাম পুলিশ সুরত আলী (৫০) এবং কাষ্টবাই ডাঙ্গাপাড়া এলাকার মৃত খবির উদ্দীনের ছেলে গোলাম মোস্তফা (৭০)। এ ঘটনায় আহতরা হলেন, উপজেলার কাষ্টবাই ডাঙ্গাপাড়া এলাকার মৃত ইয়াকুব আলীর ছেলে দোকানী আকবর আলী (৭২) এবং একই এলাকার মৃত গফুর উদ্দীনের ছেলে ছমির উদ্দীন (৭৮)।

পত্নীতলা থানা সুত্রে জানাগেছে বৃহষ্পতিবার বেলা আনুঃ ১২টায় আগ্রাদ্বীগুন হতে আসা এসকেএফ ঔষধ কোম্পানির একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে শিহাড়া বাজার মোড়ের আকবর আলীর পান, বিড়ি-সিগারেটের দোকানে বসে থাকা কয়েকজনের পেছনে ধাক্কা দিলে ঘটনাস্থলেই গ্রাম পুলিশ সুরত আলীর মৃত্যু হয়।

আরো পড়ুন:
>পাবনায় উদ্যান জাতীয় ফসল সংরক্ষণ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত
>ঝিকরগাছা পৌর স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন

এ অবস্থায় আহত দোকানী আকবর আলী, গোলাম মোস্তফা ও ছমির উদ্দীনকে উদ্ধার করে চিকিৎসার জন্য পার্শ্ববর্তী সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। সেখানে আহত গোলাম মোস্তফার অবস্থা সংকটাপন্ন হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে তার মৃত্যু হয়। এঘটনায় পত্নীতলা থানা পুলিশ ঘাতক ঔষধ কোম্পানীর গাড়ীটির চালক সহ গাড়ীটি আটক করেছে।

জানুয়ারি ২৬.২০২৩ at ১৯:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআর