রাণীশংকৈলে মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা হলরুমে বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে দশটায়
মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভের সভাপতিত্বে সভায় উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, পৌরমেয়র মোস্তাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, ওসি গুলফামুল ইসলাম।

বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও ফারুক হোসেনসহ বিভিন্ন সরকারি কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় বিভিন্ন সদস্য বিভিন্ন তথ্য তুলে ধরেন।সাংবাদিকরা এলাকায় গরু, মোটরসাইকেল চুরুি, বাড়িতে ও অফিসে তালা ভেঙে চুরি হবার কথা বলেন। এছাড়াও পৌরশরসহ বিভিন্ন স্থানে মাদকসেবন বৃদ্ধি ও বিভিন্নস্থানে জুয়া খেলার তথ্য দেন।

ইউপি চেয়ারম্যান আবুল হেসেন ও আবুল কাসেম জুয়া, মাদকব্যবসা বৃদ্ধির কথা বলেন।ভাইস চেয়ারম্যান তার নিজের বাড়িতেসহ আরো বাড়িতে স্প্রে করে অজ্ঞান পার্টি চুরির কথা বলেন। উপজেলা চেয়ারম্যান চুরি রোধে পুলিশের ভূমিকা বেশি বলে বক্তব্যে বলেন।

আরো পড়ুন:
>ঘোড়াঘাটে ২ যুবক নিহতের ঘটনায় বাড়ি ঘরে অগ্নি সংযোগ
>তালায় প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

নবাগত ওসি তার বক্তব্যে বক্তাদের দেয়া তথ্যের জবাবে বলেন, থানায় পুলিশের জনবল কম। তিনি ইতোমধ্যে পুলিশের তৎরতা বৃদ্ধি ও বিভিন্ন আমামী গ্রেপ্তারের কথা বলেন এবং সকলের সহযোগিতা কামনা করেন। ইউএনও আরো পুলিশি তৎপরতাবৃদ্ধিসহ সবাইকে সচেতন হবার আবহান জানান।

প্রসঙ্গত: এ উপজেলায় গত ১ মাসে বিভিন্ন বাসা ও অফিসে ১৬ টি চুরির ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

জানুয়ারি ২৬.২০২৩ at ১৯:১১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআর