তালায় প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

তালায় জমি-জায়গার বিরোধের জের ধরে সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় আহত আবু মুছা সরদার (৬৬) ঘটনার চারদিন পর মৃত্যু হয়েছে। বুধবার রাত ১১ টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি উপজেলার জেঠুয়া গ্রামের মৃত মুক্তার সরদারের ছেলে।

জানাযায়, তালা উপজেলার জেঠুয়া গ্রামের আবু মুছা সরদারের পরিবারের সাথে একই এলাকার মাহাতাফ সরদারের ছেলে সাইফুল ইসলামের সাথে বিরোধ চলে আসছিল। গত ২১ জানুয়ারী বিকালে জমির মাপ-জরিপকে কেন্দ্র করে সাইফুলের নেতৃত্বে কয়েকজন দুর্বৃত্ত হামলা করে আবু মুছা সরদার ও তার স্ত্রী মিলি আক্তারকে (৪৬) জখম করে।

মারাত্বক আহত অবস্থায় মুছা সরদারকে তালা হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় আহত মিলি আক্তার বাদী হয়ে সাইফুলসহ ৫ জনকে আসামী করে তালা থানায় একটি মামলা দায়ের করে। মামলা নং-১৫, তারিখ-২২.০১.২০২৩ ইং। এ দিকে ঘটনার চারদিন পর বুধবার (২৫ জানুয়ারী ) রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

নিহতের ভাই মনিরুজ্জামান সরদার জানান, ‘২১ জানুয়ারী বিকালে আমাদের না জানিয়ে, আমাদের অনুপস্থিতে বাড়ীর উঠানে খুটি পোতে সাইফুল গংরা। আমরা বাড়ীতে এসে বিষয়টি জানতে চাইলে, সাইফুলসহ বিবাদীরা আমাদের উপর হামলা করে।

আরো পড়ুন:
>সিলেটে বিপিএলের টিকেট সংকট !! সমর্থকদের ভিড়
>তেঁতুলতলা- নলডাঙ্গা সড়কে নারিকেল গাছের সৌন্দর্য্য বৃদ্ধিতে যার অবদান

এ বিষয়ে অভিযুক্ত সাইফুল ইসলাম জানান, সেদিন মারামারির কোন ঘটনা ঘটেনি, তারপরেও মামলা হয়েছে। আমরা উক্ত মামলায় জামিনে আছি। মৃত্যু নিয়ে অপ-প্রচার চালাচ্ছে। জালালপুর ইউপি চেয়ারম্যান এম মফিদুল ইসলাম লিটু জানান, ৩/৪ দিন আগে মারামারির ঘটনা ঘটে।

উক্ত ঘটনায় থানায় মামলা হয়েছে।
তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী রেজাউল করিম জানান, মারামারির ঘটনায় মামলা হয়েছে। এদিকে বৃহস্পতিবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা মর্গে পাঠানো হয়েছে।

জানুয়ারি ২৬.২০২৩ at ১৮:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআর