গাজীপুরে পুনা‌কের পক্ষ থে‌কে শীতবস্ত্র বিতরণ

গাজীপুরের টঙ্গীতে বাংলা‌দেশ নারী কল‌্যাণ স‌মি‌তি (পুনাক) এর পক্ষ থে‌কে শীতার্তদের মা‌ঝে শীতবস্ত্র বিতরণ করা হ‌য়ে‌ছে। বৃহস্প‌তিবার বি‌কেল সা‌ড়ে ৪টায় মিল‌গেট এলাকায় অল‌ম্পিয়া স্কু‌লের মাঠে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় প্রায় ১ হাজার গরীর অসহায়‌ ব্যাক্তিদের মা‌ঝে শীতবস্ত্র বিতরণ ক‌রেন পুনাক।

‌গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পুনাক এর সভানেত্রী শার‌মিন আক্তার মোল‌্যা এর সভাপতিত্ব ও সিরাজুম ম‌নিরা হা‌ফি‌জের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অ‌তি‌থি ছি‌লেন বাংলা‌দেশ নারী‌কেল‌্যাণ স‌মি‌তির সভা‌নেত্রী ডাক্তার তৈয়বা মুসাররাত জাহা চৌধুরী।

এছাড়াও উপস্থিত ছিলেন, বাংলা‌দেশ নারী‌কেল‌্যাণ স‌মি‌তির সমাজ কল্যাণ সম্পাদক তাওহিদা নুপুর, গাজীপুর মে‌ট্রোপ‌লিটন পু‌লি‌শের ক‌মিশনার মোল‌্যা নজরুল ইসালাম, ও মহানগর উপ পু‌লিশ (দ‌ক্ষিন) ক‌মিশনার মাহবুব উজ জামান, ৫৫ নং ওয়ার্ল্ডের কাউন্সিলর পদপ্রার্থী হাজী মোহাম্মদ হাসান উদ্দিন।

আরো পড়ুন:
>ঝিনাইদহে ভুল চিকিৎসায় জীবন বিপন্ন শিশু আরাফাতের
>ইবি’র ল’ এ্যালামনাই অ্যাসোসিয়েশনের, ঝিনাইদহ জেলা শাখা’র কমিটি গঠন

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী জোনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, স্থানীয় এলাকাবাসী ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ। টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম ও টঙ্গি পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আশরাফুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠান সম্পন্ন হয়।

জানুয়ারি ২৬.২০২৩ at ১৮:১৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআর