নদীর তলদেশ থেকে বিদেশি মদের চালান উদ্ধার গ্রেফতার ১

সুনামগঞ্জের তাহিরপুরে নদীর তলদেশ থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ উদ্ধারের ঘটনায় কামাল হোসেন নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে থনা পুলিশ। বুধবার রাতে তাহিরপুর উপজেলার চতুর্ভুজ গ্রামের তীরবর্তী কেন্দুয়া নদী থেকে বস্তা ভর্তি বিদেশি মদের চালান উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত কামাল, উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের চতুর্ভজ গ্রামের জামাল উদ্দিনের ছেলে।

থানার বাদাঘাট পুলিশ ফাড়ি (তদন্ত কেন্দ্রের) ইনচার্জ এসআই মো. জাহাঙ্গীর হোসাইনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ উপজেলা কামারকান্দি গ্রামের কামাল হোসেনের হাতে থাকা ব্যাগ থেকে প্রথমে এক বোতল বিদেশি মদ উদ্ধার করে। এরপর তার দেয়া তথ্যের ভিক্তিত্বে গ্রমে তার বসত বাড়ির পেছনে রশি দিয়ে বাঁধা অবস্থায় তিনটি বস্তা ভর্তি ৭০ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়।

আরো পড়ুন:
>
>

এ সময় বসত বাড়িতে মদ কেনা বেচায় থাকা অপর তিন মাদক কারবারি পালিয়ে গেলেও পুলিশ কামালকে গ্রেফতার করতে সক্ষম হয়। বুধবার রাতে কামালকে গ্রেফতার ও অপর তিন মাদক কারবারিকে পলাতক দেখিয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় থানায় একটি মামলা দায়ের করা হয়ছে। বুধবার বেলা ৩টায় তাহিরপুর থানার ওসি মো. সৈয়দ ইফতেখার হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

জানুয়ারি ২৬.২০২৩ at ১৬:৩৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএইচ