বিরামপুর দিওড় ইউনিয়নে উপকার ভোগীদের মাঝে জমানো টাকা বিতারণ

দিনাজপুর বিরামপুর উপজেলাধীন ৪ নম্বর দিওড় ইউনিয়নে উপকার ভোগীদের মাঝে সঞ্চয়ের জমাকৃত টাকা প্রদান করা হয়েছে। (২৫ শে জানুয়ারি ২০২৩) দিনাজপুর বিরামপুরে ৪নং দিওড় ইউনিয়নে ভালনারেবল ইউমেন বেনিফিট (V. W.B) পূর্বের ভিজিডি কর্মসূচি ২০২১-২০২২ চক্র উপকার-ভোগীদের মাঝে সঞ্চয় ফেরত প্রদান কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৪নং দিওড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল,সৌজন্য সাক্ষাৎ করত: খানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চিত্তরঞ্জন পাহান ও (ট্যাগ অফিসার) পরিসংখ্যান তদন্তকারী অফিসার পিয়াস ইবনে হাবিব সহ ইউনিয়ন সচিব মাসুদুর রহমান প্রমূখ গণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য সঞ্চয়ের জনকৃত অর্থগুলো আস্থা সোশ্যাল ডেলেপ মেন্ট অর্গানাইজেশন (ASDO) এর উদ্যোগে সঞ্চয়ের অর্থ ফেরত প্রদান করা হয়েছে। এবারে প্রতিটি উপকার ভুগীর প্রত্যেকের জমাকৃত সঞ্চয়ের অর্থ ফেরত পাচ্ছেন ৪৪ শত টাকা মাত্র।

আরো পড়ুন :
>ফুলবাড়ীতে মরিচের ফলনে ও দামে খুশী চাষিরা
>প্রাইভেটকারের মিটারবক্সের মধ্য থেকে বেরুলো সাড়ে ৬ কোটি টাকার স্বর্ণের বার, আটক-২

এ বিষয়ে উপকার-ভোগীদের নিকট জানতে চাইলে তারা জানান,উক্ত জমাকৃত সঞ্চয়ের টাকা আমাদেরকে প্রদান করায় আমরা অনেক খুশি ও আনন্দিত। উক্ত অর্থ একযোগে পেয়ে আমাদের অনেক ভালো হয়েছে।

এ বিষয়ে দিওড় ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডলের নিকট জানতে চাইলে তিনি বলেন,অত্র ইউনিয়নের উপকারভোগীদের মাঝে ভিজিডির চাল প্রতিমাসে ৩০ কেজি করে একটানা ২ বছর প্রদান করা হয়েছে। প্রতিমাসে উক্ত চাল প্রদানের সময় তাদের নিকট হতে সঞ্চয়ের কিছু টাকা জমা করা হয়ে ছিল। থাকে যাহা একযোগে আজকে উপকার-ভোগিদের মাঝে বিতরণ করা হয়েছে। আমি আশা করি উক্ত টাকাগুলো একযোগে পেয়ে সকলের উপকার হবে তাদের মাঝে অনেকটায় উপকারে আসবে।

জানুয়ারি ২৫, ২০২৩ at ২০:৫৪:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/এমএইচ