ব্যাডমিন্টন বিজয় কাপ ফাইনাল অনুষ্ঠিত

কুড়িগ্রামের চিলমারীতে ব্যাডমিন্টন টুর্নামেন্ট বিজয় কাপ ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা অফিসার্স ক্লাবের আয়োজনে মঙ্গলবার রাতে অনুষ্ঠিত হয় বিজয় কাপ ব্যাডমিন্টন-২২ বিজয় কাপ। বিজয় কাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট বিজয় কাপ খেয়াল অংশ গ্রহন করেন ২টি গ্রুপে ১৩টি দল।

প্রথমে রাউন্ডে পয়েন্ট ভিত্তিক খেলায় ৮ টি দল কোয়ার্টার ফাইনালে পৌঁছায়। কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল ও ফাইনাল খেলা নক আউট ভিত্তিক অনুষ্ঠিত হয়। ফাইনালে অংশ নেন দল তীর ( সাজ্জাদ ও সোহেল) এবং দার ( বাবু ও মান্নান)। এদিকে দল লগি ( তুহিন ও রবিউল) কে হারিয়ে ৩য় দল হিসাবে জয় লাভ করেন দল মাস্তুল ( রাসেল ও হাবীব)।

মঙ্গলবার অনুষ্ঠিত ফাইনাল খেলায় দল দারকে হারিয়ে বিজয় হয়ে চ্যাম্পিয়ন টফি পান দল তীর। এসময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রুকুজ্জামান শাহিন, উপজেলা নির্বাহী অফিসার ও অফিসার্স ক্লাবের সভাপতি মোঃ মাহবুবুর রহমান, চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মো. আতিকুর রহমান, উপজেলা কৃষি অফিসার ও অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক কুমার প্রণয় বিষাণ দাস, উপজেলা আওয়ামী সহ-সভাপতি অধ্যক্ষ জাকির হোসেন।

আরো পড়ুন:
>প্রাইভেটকারের মিটারবক্সের মধ্য থেকে বেরুলো সাড়ে ৬ কোটি টাকার স্বর্ণের বার, আটক-২
>মাদকসহ আসামি আটক-চন্দনাইশ থানা

ভার. সাধারন সম্পাদক রেজাউল করিম লিচু, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান আজাদ জামান, মহিলা ভাইস চেয়ারম্যান আছমা বেগম প্রমুখ। এছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক, শিক্ষক, সমাজ সেবক প্রমুখ উপস্থিত ছিলেন। খেলা পরিচালনা করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সাঈদ হোসেন আনছারী।

জানুয়ারি ২৫.২০২৩ at ২০:৫১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএইচ