শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় রাখতে নেতাকর্মীদের প্রতি সাবেক এমপি অ্যাড. মনিরের আহবান

যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির বলেছেন, দেশকে উন্নত করার জন্য জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। দীর্ঘ ২১ বছর অত্যাচার, জুলুম, বঞ্চনা এবং নানা অপরাজনীতির শিকার হয়ে আজ তিনি দেশের হাল ধরেছেন। একটি অনুন্নত দেশকে কিভাবে উন্নয়নশীল দেশের পরিণত করতে হয়, তা সারা বিশ্বাসকে দেখিয়ে দিয়েছেন।

শত বিরোধীতার পরেও তিনি বড়বড় মেগাপ্রকল্প বাস্তবায়ন করেছেন। তিনি আজ দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করার পথে হাটছেন। এখন দেশের মানুষ আস্তা ওবিশ্বাস রেখেছেন জননেত্রী শেখ হাসিনার উপর। দেশের মানুষের সার্বিক সহযোগিতা পেলে ২০৪১ সালের মধ্যে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ হবে একটি উন্নত রাষ্ট্র। বুধবার বিকালে যশোরের ঝিকরগাছা উপজেলার হাজিরবাগ ইউনিয়নের মহেশপাড়া চাররাস্তা মোড় বাজারে এক হাটসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে সাবেক এই সংসদ সদস্য বলেন, সরকার বিরোধী বিএনপি-জামায়াত নানামূখী বিরোধীতার পরেও পদ্মা সেতু, মেট্রোরেল, কর্ণফুলী টানেল, পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র সহ বড়বড় মেগা প্রকল্প সম্পন্ন হয়েছে এবং হচ্ছে। দেশের উন্নয়নের কারণে জনগণকে আন্দোলনে সম্পৃক্ত করতে না পেরে তারা সরকারের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। সরকারের নামে বিদেশীদের কাছে মিথ্যা তথ্য দিয়ে সরকারকে বেকায়দায় ফেলানোর চক্রান্ত করছে।

আরো পড়ুন:
>প্ররিবেশগত সংকটাপন্ন এলাকা (ইসিএ)ব্যবস্থাপনা সম্পর্কে আলোচনা সভা
>দেড় কাঠারও কম জমিতে ঝুঁকিপূর্ণভাবে গড়ে উঠছে বহু তলা ভবন, নীরব রাজউক

তাদের দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রত্যেকটি আওয়ামী লীগ নেতাকর্মীকে সতার্ক থাকতে হবে। এবং সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে আগামী সংসদ নির্বাচনে আবারও জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে বলে তিনি দলীয় নেতাকর্মীর প্রতি আহবান জানান। হাজিরবাগ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তফা আসাদুজ্জামানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, হাজিরবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু, উপজেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মাস্টার এনামুল কবীর, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কাশেম, শংকরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক মাস্টার আদম শফিউল্লাহ, বাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল করিম, সাধারণ সম্পাদক মাস্টার হেলালউদ্দীন খান।

আরো পড়ুন:
>প্ররিবেশগত সংকটাপন্ন এলাকা (ইসিএ)ব্যবস্থাপনা সম্পর্কে আলোচনা সভা
>দেড় কাঠারও কম জমিতে ঝুঁকিপূর্ণভাবে গড়ে উঠছে বহু তলা ভবন, নীরব রাজউক

উপজেলা আওয়ামী লীগ নেতা শাহ আলম মিন্টু, মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, ইউপি সদস্য আতিয়ার রহমান, এরশাদ আলী, আওয়ামী লীগ নেতা তোফাজ্জেল হোসেন, মাবুদ খা, গোলাম মোস্তফা, আব্দুল মজিদ, মিজানুর রহমান, যুবলীগ নেতা মিলন হোসেন সাদ্দাম, নুরুল হক, আসাদুজ্জামান, তারিফ বিশ^াস, ছাত্রনেতা স্বদেশ রেজা, তানভীর আহমেদ রাব্বি সহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। হাটসভা শেষে অ্যাড. মনিরুল ইসলাম মনির নিজে শ্লোগান দিয়ে বাজারে আওয়ামী লীগের একটি প্রচার মিছির বের করেন।

জানুয়ারি ২৫.২০২৩ at ২০:২৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএইচ