জবিতে মার্কেটিং বিভাগে নবীন শিক্ষার্থীদের বরণ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) মার্কেটিং বিভাগের ১৬ তম ব্যাচ এর নবীন শিক্ষার্থীদের বরণ করে নেয়া হয়েছে। ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী বরণের অনুষ্ঠানটি আয়োজন করে জবি মার্কেটিং ক্লাব। মার্কেটিং বিভাগের ৫১৩ নম্বর কক্ষে ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের জন্য অনুষ্ঠানটি আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মার্কেটিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. শেখ রফিকুল ইসলাম। অনুষ্ঠানে নবীনদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন বিভাগের শিক্ষক অধ্যাপক ড. ইমরানুল হক এবং সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল্লাহ মাহফুজ। এসময় নবীনদের বরণ করে নিতে অন্যান্য সিনিয়র ব্যাচের শিক্ষার্থীদের উপস্থিতি একটি উৎসবমুখর পরিবেশ সৃষ্টি করে।

অনুষ্ঠানে মার্কেটিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. শেখ রফিকুল ইসলাম শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, নবীনরা যেন বিশ্ববিদ্যালয়ের সময়টুকু উপভোগ করার পাশে তার সর্বোত্তম সঠিক ব্যবহার করে। মার্কেটিং বিভাগ নানানভাবে শিক্ষার্থীদের পাশে আছে। তাদের একাডেমিক, এক্সট্রা কারিকুলার অ্যাক্টিভিটিস থেকে শুরু করে যেকোনো ধরনের সাহায্য তারা বিভাগ থেকেই গ্রহণ করতে পারবে। মার্কেটিং বিভাগের ক্লাব গুলোর মাধ্যমে শিক্ষার্থীরা নিজেদের স্কিল ডেভেলপমেন্ট এর অনেক সুযোগ সুবিধা ভোগ করতে পারবে।

আরো পড়ুন:
>পত্নীতলায় রাইস ট্রান্সপ্লান্টারের সাহায্যে ধানের চারা রোপনের উদ্বোধন
>কিস্তির চাপে নয়, পারিবারিক কলহের জেরে আত্মহত্যার চেষ্টা

অনুষ্ঠানে মার্কেটিং ক্লাবের সভাপতি রায়হান জাব্বার নতুন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, বিশ্ববিদ্যালয় এর প্রথম বর্ষ থেকেই শিক্ষার্থীরা যেন নিজেদের মেলে ধরে এবং নতুন কিছু শেখার তাগিদ নিয়ে এগিয়ে যায়। মার্কেটিং এর শিক্ষার্থী হিসেবে তাদের কমিউনিকেশন স্কিল ডেভেলপমেন্ট এর প্রতিও তিনি সচেতন হবার পরামর্শ প্রদান করেন।

জানুয়ারি ২৫.২০২৩ at ১৮:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএইচ