বিএনপির লাল কার্ড, দশ দফা, ৫৪ দল সবই ভুয়া: কাদের

ছবি- সংগৃহীত।

গামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজপথে সন্ত্রাস আর নৈরাজ্য করলে আইনশৃঙ্খলা বাহিনীর পাশে থেকে কঠোর জবাব দিতে আওয়ামী লীগ প্রস্তুত বলে জানালেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এছাড়াবিএনপির লাল কার্ড, দশ দফা আর ৫৪ দল সবকিছুই ভুয়া বলে মন্তব্য করেন তিনি।

বুধবার (২৫ জানুয়ারি) বঙ্গবন্ধু এভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গণঅভ্যুত্থান দিবস উপলক্ষে ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের উদ্যোগে আয়োজিত এক সমাবেশে ওবায়দুল কাদের বক্তব্য দেন।

তিনি আরও বলেন, গণঅভ্যুত্থান করতে মানুষ লাগে; কিন্তু বিএনপির সাথে কোনো জনসম্পৃক্ততা নেই। ওবায়দুল কাদেরের আগে দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ তার বক্তব্যে বলেন, আগামী নির্বাচন বানচালের চেষ্টা করা হলে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে আওয়ামী লীগের নেতাকর্মী মাঠে থাকবে।

আরো পড়ুন:
>কোটচাঁদপুরে রেললাইন থেকে গলায় রশি বাঁধা দ্বিখন্ডিত লাশ উদ্ধার
>উত্তরায় অনৈতিক লাভের গুড় খাচ্ছে বিআরটিএ

সকাল থেকেই ২৩ বঙ্গবন্ধু এভিনিউর এ সমাবেশে যোগ দেন হাজারো নেতাকর্মী। যোগ দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ দলের কেন্দ্রীয় ও নীতিনির্ধারকরা। সমাবেশে যোগ দিতে মহানগরের বিভিন্ন থানা ওয়ার্ড ইউনিট থেকে মিছিল নিয়ে জড়ো হন নেতাকর্মীরা।

সমাবেশে নেতারা জানান, বিএনপির যুগপৎ আন্দোলনের নামে সহিংসতা রুখতে মাঠে থাকবে আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ।

জানুয়ারি ২৫.২০২৩ at ১৫:১৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএইচ