কোটচাঁদপুরে রেললাইন থেকে গলায় রশি বাঁধা দ্বিখন্ডিত লাশ উদ্ধার

ঝিনাইদহের কোটচাঁদপুরে গলায় রশি বাঁধা অবস্থায় ট্রেনে কাটা এক ব্যক্তির দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে স্টেশনের অদূরে আপ গেইট সংলগ্ন এলাকায় সরকারি কেএমএইচ কলেজের পিছন থেকে মরদেহটি উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে মরদেহটির সন্ধান পাওয়া না গেলেও পরে তার পকেটে থাকা একটি এনআইডি কার্ড পাওয়া যায়। কার্ডের তথ্য অনুযায়ী মরদেহটি মহেশপুর উপজেলার জলুলী বাজারের পাথরা ঢাকা পাড়া এলাকার মৃত মফিজ উদ্দীনের ছেলে মো. মনির হোসেন (৪০)।

খবর পেয়ে কোটচাঁদপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরে যশোর জিআরপি পুলিশ ঘটনাস্থল থেকে মৃতের মরদেহ ময়না তদন্তের জন্য নিয়ে যায়। কোটচাঁদপুর রেল স্টেশনের দায়িত্বরত স্টেশন মাষ্টার আব্দুল মজিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে কলেজ রেল গেইট সংলগ্ন এলাকায় খুলনা থেকে ছেড়ে আসা সৈয়দপুরগামী ৭৪৭ নং সীমান্ত এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে।

আরো পড়ুন:
>উত্তরায় অনৈতিক লাভের গুড় খাচ্ছে বিআরটিএ
>সিলেট জুড়ে বেড়েছে ঠান্ডাজতি রোগ হাসপাতালে ভিড়

সকালে এক ব্যক্তির দ্বিখণ্ডিত লাশ দেখতে পায় এলাকাবাসী। এসময় তার গলায় রশি দিয়ে বাঁধা ছিল। তিনি জানান, এটি আত্মহত্য নাকি হত্যা পুলিশ ময়নাতদন্তের পর বলতে পারবে। লাশ ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে। এঘটনায় জি আরপি পুলিশের পক্ষ থেকে একটি অপমৃত্যুর মামলা করা হবে।

জানুয়ারি ২৫.২০২৩ at ১৪:৫৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএইচ