গাজীপুরের প্যারাডাইজ স্পোটিং ক্লাব এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গী অঞ্চলের ৫২ নং ওয়ার্ডে প্যারাডাইজ স্পোটিং ক্লাবের উদ্যোগে নিম্ন আয়ের মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ২টা ৩০ মিনিটে জামান তিলারগাতি বাবর আলী মার্কেট মাঠ প্রাঙ্গনে প্যারাডাইজ স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক মো. রুবেল মন্ডলের সভাপতিত্ব ও প্যারাডাইজ স্পোর্টিং ক্লাবের উপদেষ্টা ও বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ কমিটির সদস্য রাজিব হায়দার সাদিম এর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহিলা শ্রমিক লীগের কেন্দ্রীয় কার্যকরী সভাপতি ও শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোসা. শামসুন নাহার এমপি (৩১৩)।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্যারাডাইসিস স্পোটিং ক্লাবের উপদেষ্টা ও এস কে ড্রিমস এন্ড ইন্ডাস্ট্রিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম এ কাইয়্যুম হাওলাদার, প্যারাডাইজ স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক রুবেল মন্ডল এর চাচা বিশিষ্ট সাংবাদিক মো. মনির হোসেন, বিশিষ্ট সমাজসেবক মো. মোস্তফা মিয়া, মো. জয়নাল মিয়া ও মো. শাহিন মিয়া।

আরো পড়ুন:
>বদলগাছীতে ২টি প্রকল্পের কাজ না করেই টাকা আত্মসাতের অভিযোগ
>গাজীপুর পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এছাড়া উপস্থিত ছিলেন,প্যারাডাইস স্পোটিং ক্লাবের সভাপতি মো. ফারুক হোসেন, সাংগঠনিক সম্পাদক – ইমরান হোসেন, কোষাধক্ষ- মো. মনিরুজ্জামান মুন্না, যুগ্ম সাধারণ সম্পাদক – মো. পারভেজ হাসান, মহিলা নেত্রী হ্যাপি আক্তারসহ স্থানীয় আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ। সবশেষে প্রায় ৪ শতাধিক নির্ণয়ের মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

জানুয়ারি ২৫.২০২৩ at ১৪:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএইচ