কাজিপুর প্রেসক্লাবের আহ্বায়কের বাবার কবর জিয়ারতে তানভীর শাকিল জয় এমপি

কাজিপুর প্রেসক্লাবের আহ্বায়ক আব্দুস সোবহান চাঁনের পিতা মরহুম বদিউজ্জামান তালুকদারের কবর জিয়ারত করেন প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি। মঙ্গলবার ২৪ জানুয়ারি সন্ধায় তিনি দক্ষিণ কাজিপুর (পিকেএস) কবরস্থানে উপস্থিত থেকে জিয়ারতে অংশ নেন।

জিয়ারতে আরো অংশগ্রহণ করেন কবরস্থান কমিটির সভাপতি ও মুক্তিযোদ্ধা সংসদ কাজিপুর উপজেলা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সোলাইমান আহমেদ। কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, যুগ্ন সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম তালুকদার। উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম। গান্ধাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলামসহ নেতাকর্মীরা এবং স্থানীয় জনসাধারণ।

আরো পড়ুন:
> ভোলায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহি বাস খালে পড়ে আহত ৪০
> বটিয়াঘাটায় যুব উন্নয়নের উদ্দ্যোগে মোবাইল মেরামত প্রশিক্ষন

উল্লেখ্য, গত শুক্রবার ২০ জানুয়ারি সকালে নিজ বাসগৃহে মৃত্যু বরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর, তিনি উপজেলার পূর্ব খুকশিয়া গ্ৰামের বাসিন্দা ছিলেন এবং গত সপ্তাহে তার ব্রেন স্ট্রোক হয়। মরহুমের ১ কন্যাসহ ৫ সন্তানের মধ্যে মৃত আল আমিন তালুকদার উপজেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন এবং পারভেজ আহমেদ তালুকদার উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদকদের দায়িত্বে রয়েছেন।

জানুয়ারি ২৪, ২০২৩ at ২০:১৫:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস