গাজীপুরের প্রধানমন্ত্রীর সুস্থতা কামণা করে বিশেষ দোয়া ও শীতবস্ত্র বিতরণ

গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গী অঞ্চলের ৫৩ নং ওয়ার্ডে মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনার সুস্থতা কামনা করে বিশেষ দোয়া ও প্রধানমন্ত্রীর উপহার হিসেবে নিম্ন আয়ের মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

২৪শে জানুয়ারি মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় জামান মেমোরিয়াল একাডেমি মাঠ প্রাঙ্গনে ৫৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক ও কাউন্সিলর হাজী মো. সোলেমান হায়দারের সভাপতিত্ব আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহিলা শ্রমিক লীগের কেন্দ্রীয় কার্যকরী সভাপতি ও শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোসা. শামসুন নাহার এমপি (৩১৩)।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রিয়া বিষয়ক উপকমিটির সদস্য মোস্তফা হুমায়ুন হিমু, বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ কমিটির সদস্য রাজিব হায়দার সাদিম, বড় দেওড়া একতা উন্নয়ন সমিতির সাধারণ সম্পাদক রেজাউল করিম রঞ্জু, মহিলা নেত্রী হ্যাপি আক্তারসহ স্থানীয় আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ।

আরো পড়ুন:
>ডিসিদের যে ২৫ নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী
>গোমস্তাপুরে শীর্তাতদের মাঝে কম্বল বিতরণ

এসময় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সুস্থতা কামণা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়। সবশেষে প্রায় ৪ শতাধিক নির্ণয়ের মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

জানুয়ারি ২৪.২০২৩ at ১৪:৩১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআর