তেলেগু অভিনেতা সুধীর বর্মার রহস্যময় মৃত্যু

ছবি- সংগৃহীত।

তরুণ অভিনেতা সুধীর বর্মা মারা গেছেন। সোমবার (২৩ জানুয়ারি) ভারতের বিশাখাপত্তনমের বাড়ি থেকে উদ্ধার করা হয় তার মৃতদেহ। অভিনেতার আকস্মিক প্রয়াণে স্তম্ভিত মিডিয়া ইন্ডাস্ট্রি।

প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছেন, আত্মহত্যা করেছেন সুধীর। ব্যক্তিগত কারণেই হয়তো এমন সিদ্ধান্ত অভিনেতার। তবে কী এমন সমস্যা ছিল সুধীরের যা তাকে আত্মহত্যা করতে বাধ্য করে, এমন প্রশ্নই জেগেছে পরিবার ও সুধীরের কাছের মানুষের।

এদিকে সুধীরের হঠাৎ চলে যাওয়াকে রহস্যময় মৃত্যু বলে দাবি করছে কেউ কেউ। পরিবার থেকে এখনও কোনো মন্তব্য মিডিয়ায় প্রকাশ পায়নি।

আরও পড়ুন:
>রাজউকের অফিস সহকারীর ৮ তলা বাড়িসহ অঢেল সম্পত্তি
>গণআন্দোলনের ঢেউও তুলতে পারেনি বিএনপি: কাদের

থিয়েটারের মাধ্যমে অভিনয়ে হাতেখড়ি সুধীরের। ২০১৩ সালে ‘স্বামী রা রা’ ছবির হাত ধরে সিনেমায় অভিষেক করেন তিনি। প্রথম ছবিতেই ব্যাপক সাফল্য পান। এরপর মিডিয়ায় সাফল্যের সঙ্গে কাজ করেন। ২০১৭ সালে সিনেমা পরিচালনায় আসেন। তার পরিচালিত কেশভা ছবিতেও মুখ্যচরিত্রে অভিনয় করেছিলেন সুধীর।

তবে কেন সে আত্মহত্যা করেছে তার কারণ মিলাতে পারেনি পুলিশ। এখন পর্যন্ত কোনো সুইসাইড নোটও উদ্ধার করা যায়নি সুধীরের। কোন কারণ অভিনেতাকে অসময়ে মৃত্যুর কোলে ঠেলে দিয়েছে সেই প্রশ্নের উত্তরই এখন খুঁজছে কর্তব্যরত পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট এলেই মৃত্যুর কারণ জানা যাবে বলে আশা করছেন তারা।

সূত্র: হিন্দুস্তান টাইমস

জানুয়ারি ২৪.২০২৩ at ১১:১৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআর