ভূরুঙ্গামারীতে সাংবাদিকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত

কুড়িগ্রামের ভূরুঙ্গমারী উপজেলার ভূরুঙ্গমারী রিপোর্টার্স ইউনিটির নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। নব গঠিত কমিটিদেও সহিত উপজেলা প্রেস ক্লাব ভূরুঙ্গামারীর সদস্যদের সহিত মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। আজ ২২ জানুয়ারী সন্ধ্যা ৭.৩০ মিনিটে উপজেলা প্রেস ক্লাব ভূরুঙ্গামারীর অফিস কার্যালয়ে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন ভূরুঙ্গামারী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম জয়, যুগ্ন সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, দপ্তর সম্পাদক আবু মুসা, অর্থ সম্পাদক মাহমুদ হাসান, কার্যকরি সদস্য পারভেজ মোশারফ এবং উপজেলা প্রেসক্লাবের সম্মানিত সভাপতি আব্দুল জলিল সরকার, সাংগঠনিক সম্পাদক নাহিদ হাসান নিবির, আলক্তগীন সরকার থোকন ও উপদেষ্টা আশরাফুল আলম সবুজ।

এসময় সাংবাদিকতা পেশাকে গুরুত্ব দিয়ে কোন প্রকার ভূয়া নিউজ না করা, সাধারন মানুষের পাশে থেকে কাজ করা সহ নানাবিধ সুপরামর্শ প্রদান করেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্দুল জলিল সরকার।

আরো পড়ুন:
>ভোলাহাটে দুইটি কষ্টিপাথরের মূর্তি উদ্ধার
>বদলগাছীতে নারী উদ্যোক্তাকে যৌন হয়রানির অভিযোগে ইউপি চেয়ারম্যান বরখাস্ত

সবাই একত্রে ভাতৃত্তভাবে কাজ কওে দেশবাসীর কাছে ভূরুঙ্গামারীর সঠিক খবর পৌছে দেওয়ার প্রত্যয় নিয়ে কাজ করার কথা বলেন ভূরুঙ্গামারী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম জয়। এসময় ভূরুঙ্গামারী রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে উপজেলা প্রেসক্লাবকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। উপদেষ্টা আশরাফুল আলম সবুজ সবাইকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন।

জানুয়ারি ২৩.২০২৩ at ২১:৩৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআর