ছেলের মাদক ব্যবসায় ফেঁসে গেলেন মা ও স্ত্রী

ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে ছেলের মাদক ব্যবসায় ফেঁসে গেলেন মা মিনারা বেগম (৫৮) ও স্ত্রী তামান্না আক্তার (২২) নামের দুই নারী। রোববার রাতে উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের করিমপুর গ্রামের দুলাল হোসের দুলুর বাড়ি থেকে ৬ কেজি ৩ শত গ্রাম গাঁজা সহ তাদেরকে আটক করা হয়। আটককৃত মিনারা বেগম ওই এলাকার রতন মেস্তরীর স্ত্রী ও তামান্না আক্তার দুলাল হোসেন দুলুর স্ত্রী।

শশীভূষণ থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান পাটোয়ারী এক প্রেস ব্রিফিংয়ে বলেন, রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শশীভূষণ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিল্লুর রহমানের নেতৃত্বে এসআই সোলাইমান, এএসআই মনিরুজ্জামান, এএসআই আবুল কালাম।

এএসআই শওকতসহ সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের করিমপুর গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী দুলাল হোসের দুলুর বাড়ির বসত ঘরে অভিযান চালিয়ে একটি প্লাস্টিকের বস্তায় ৯ পিচ টি-শার্টের মধ্যে প্যাকেটিং করা অবস্থায় ৬ কেজি ৩ শত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এসময় পুলিশ মিনারা বেগম ও তামান্না আক্তার নামের দুই নারীকে আটক করেন।

আরো পড়ুন:
>আর্থিক সংকটে ইভিএম প্রকল্প বাস্তবায়ন সম্ভব নয়
>শৈলকুপা হাসপাতালের এম্বুলেন্স ড্রাইভারের উপর হামলার ঘটনায় থানায় মামলা

এদিকে পুলিশের উপস্থিত টের পেয়ে মাদক ব্যবসায়ী দুলাল হোসের দুলু পালিয়ে যায়। তাকে আটকে পুলিশের অভিযান অব্যহত রয়েছে। তাদের বিরুদ্ধে শশীভূষণ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিল্লুর রহমান বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। সোমবার সকালে তাদেরকে চরফ্যাশন আদালতে সোর্পদ করা হয়েছে। শশীভূষণ থানা প্রতিষ্ঠিত হওয়ার পর এত বড় মাদকের চালান এই প্রথম আটক করা হয়েছে বলে পুলিশের এই কর্মকর্তা জানান।

জানুয়ারি ২৩.২০২৩ at ১৪:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআর