বীরগঞ্জে নব শিল্পী উন্নয়ন সংস্থার উদ্যোগে শিল্পীদের মাঝে শীতবন্ত্র বিরতণ

দিনাজপুরের বীরগঞ্জে আরিফ বাজারে নব শিল্পী উন্নয়ন সংস্থার উদ্যোগে আলোচনা সভা ও শিল্পীদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২২ জানুয়ারী রবিবার বিকাল ৩টায় নব শিল্পী উন্নয়ন সংস্থার সভাপতি হেমন্ত কান্ত বর্মন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। তিনি বলেন শিল্পীদের সম্পর্কে জানার আগ্রহও আছে তরুণ প্রজন্মের।

কিন্তু সঠিকভাবে তার প্রকাশ না থাকায় তারা অনেক কিছুই জানতে পারে না। অবহেলিত শিল্পীরদের ব্যাপারে তিনি বলেন, প্রত্যেক মানুষের মাঝে একটি শিল্পী প্রতিভা থাকে। যথাযথ পরিবেশ পেলে প্রতিভা বিকশিত হয়। বক্তব্য শেষে বীরগঞ্জের সেচ্ছাসেবী সংগঠনগুলোর ভালো সংবাদ প্রকাশ করার কারণে নব শিল্পী উন্নয়ন সংস্থার পক্ষ থেকে সাংবাদিক উত্তম শর্মাকে সম্মাননা স্বারক প্রদান করেন এমপি মনোরঞ্জন শীল গোপাল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীরগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়াম্যান মোছা. আয়শা আক্তার বৃষ্টি, উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. ইয়াসিন আলী, জ্যোসনা ফিলিং স্টেশন এর স্বত্বাধিকারী রতন কুমার সাহা রেন্টু, দিনাজপুরের নারী উদ্যোক্তা নিশিতা রায় নিশি, আলোর পথে ফাউন্ডেশনের সভাপতি মো. হানিফ হোসেন, সাধারণ সম্পাদক গোকুল চন্দ্র রায়, প্রমুখ।

আরো পড়ুন:
>ক্যালিফোর্নিয়ায় বন্দুকধারীর গুলিতে নিহত ৯
>যশোরে শার্শায় লাঠিমরিচ চাষ করে স্বাবলম্বী কৃষক মানিক রাজা

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ স্বেচ্ছাসেবী সংগঠনের প্রধান উপদেষ্টা উত্তম শর্মা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নব শিল্পী উন্নয়ন সংস্থার সদস্য জয়নাল আবেদীন।

জানুয়ারি ২২.২০২৩ at ২০:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআর