ভোলার টবগীতে জাবি ইফসার শীতবস্ত্র বিতরণ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ইয়ুথ ফর সোশাল এইড (ইফসা) ভোলায় সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে চাদর বিতরণ করে৷

শুক্রবার (২০ জানুয়ারি) ভোলার বোরহানউদ্দীন উপজেলার ০৭ নং টবগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জসীমউদ্দিন হাওলাদার’র সমন্বয়ে ২৫০ জন সুবিধাবঞ্চিত মানুষের মাঝে চাদর বিতরণ করে।

উক্ত প্রোগ্রামে সংগঠনটির সভাপতি জাবির ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ৪৮ তম আবর্তনের শিক্ষার্থী হাবিবুর রহমান বলেন, তীব্র শীতে কর্মজীবী সুবিধাবঞ্চিত মানুষের জীবনযাপন বিপর্যস্ত হয়ে পড়ে, সুবিধাবঞ্চিত এসব মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক ও সামাজিক দ্বায়িত্ব। এই দ্বায়বদ্ধতার যায়গা থেকে প্রতি বছরের ন্যায় এবছর ও তাদের মধ্যে উষ্ণতা ছড়িয়ে দিতেই আমাদের এই কার্যক্রম।

সাধারণ সম্পাদক উদ্ভিদবিজ্ঞান বিভাগের ৪৯ তম আবর্তনের শিক্ষার্থী মোঃ মনিরুজ্জামান বলেন, আমরা চাই সমাজের প্রতিটি মানুষের মৌলিক অধিকার নিশ্চিত হোক এই লক্ষ্য ও উদ্দেশ্য নিয়েই আমরা আমাদের সংগঠনের কার্যক্রম অব্যহত রাখছি। এছাড়া তিনি প্রতি পরিবার থেকে অন্তত একজন সন্তানকে শিক্ষিত করে গড়ে তোলার অনুরোধ জানান।

আরো পড়ুন:
>গোমস্তাপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
>‘উপকূল বন্ধু’ সম্মাননা স্মারক পেলেন জাতীয় সংসদ সদস্য মো. আক্তারুজ্জামান বাবু

এছাড়া উপস্থিত ছিলেন সংগঠনটির সাবেক সভাপতি আবু তোরাব আতিফ, সাবেক সহ সভাপতি আয়শা সিদ্দিকা রুনা, অন্যান্য কর্মীদের মধ্যে পপি হালদার, আইরিন আক্তার, সুরভি, মুহিবুল্লাহ, মিরাজ খান, ও ফিরোজ আলী।

উল্লেখ্য ইয়ুথ ফর সোশাল এইড ২০১৫ সাল থেকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন হিসেবে সমাজের পিছিয়ে পড়া সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করে যাচ্ছে।

জানুয়ারি ২২.২০২৩ at ১৮:৩২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআর