পাইকগাছায় কথিত সাংবাদিকদের দাবীকৃত চাঁদা না পেয়ে সহকারী মেডিকেল অফিসারের উপর হামলা

পাইকগাছায় কথিত সাংবাদিকদের দাবীকৃত চাঁদার টাকা না পেয়ে উপজেলার আগড়ঘাটা উপ-স্বাস্থ্য কেন্দ্রের সহকারী মেডিকেল অফিসার মো. আব্দুল আল-মামুন কে পিটিয়ে রক্তাক্ত জখম, ভাংচুরের ঘটনায় ৫ জনের নামে থানায় মামলা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, পাইকগাছা উপজেলার আগড়ঘাটা স্বাস্থ্য কেন্দ্রের সহকারী মেডিকেল অফিসার আব্দুল আল-মামুনের নিকট বিভিন্ন চাঁদা দাবী করে আসছে এলাকার নামধারী কয়েকজন সাংবাদিক। ২১ জানুয়ারী শনিবার সকাল সাড়ে ১১টায় আসামীগণ আগড়ঘাটা স্বাস্থ্য কেন্দ্রের অফিসে ঢুকে দরজা বন্ধ করে তার কাজে বাঁধা প্রদান করে ৫০ হাজার টাকা চাঁদা দাবী করে। চাঁদা দিতে অস্বীকার করায় তাকে গালিগালাজ করতে থাকে।

আরো পড়ুন:
> ‘উপকূল বন্ধু’ সম্মাননা স্মারক পেলেন জাতীয় সংসদ সদস্য মো. আক্তারুজ্জামান বাবু
> নড়াইলে নিখোঁজের ৬দিন পর রাজমিস্ত্রির মরদেহ উদ্ধার

এ সময় ১নং আসামী আব্দুল মজিদ সরদারের নির্দেশে ৪নং আসামী শাহাবুদ্দীন টেবিলের উপরে থাকা কেটলি দিয়ে আব্দুল আল-মামুনের মাথায় সজোরে আঘাত করলে মাথা ফেটে রক্তাক্ত জখম হয়। মামুনের চিৎকারে তার স্ত্রী উপর তলা বাসা থেকে নেমে আসলে তাকে টানাহেছড়া করে মারপিট করে। এ সময় তারা অফিসের বিভিন্ন ঔষধসহ জিনিসপত্র নষ্ট করে প্রায় ৪০ হাজার টাকা ক্ষয়ক্ষতি করেছে।

এ ঘটনায় আগড়ঘাটা স্বাস্থ্য কেন্দ্রের সহকারী মেডিকেল অফিসার আব্দুল আল-মামুন বাদী হয়ে পাইকগাছা থানায় ১ আব্দুল মজিদ, ২ আসিফ ইকবল ইমন, ৩ মানছুর রহমান জাহিদ, ৪ আছাদ গোলদার, ৫ ফসিয়ার রহমানসহ অজ্ঞত ৭/৮ জনের নামে মামলা করেছেন। যার মামলা নং- ২১, তারিখ- ২১/০১/২০২৩।

এ ঘটনায় থানার ওসি মোঃ জিয়াউর রহমান বলেন, থানায় মামলা হয়েছে, আসামীদের গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করা হলেও তারা গাঢাকা দিয়েছে। আসামীদের গ্রেফতারের জন্য পুলিশী অভিযান অব্যহত রয়েছে।

জানুয়ারি ২২, ২০২৩ at ১৮:২৩:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস