সিরাজগঞ্জে পিতা হত্যার সুষ্ঠু বিচারের দাবিতে কন্যার সংবাদ সম্মেলন

সিরাজগঞ্জের সলঙ্গায় পরিকল্পিতভাবে পিতাকে হত্যার বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে কন্যা আছিয়া খাতুনরা।

রবিবার (২২ জানুয়ারী) দুপুরে সিরাজগঞ্জ শহরের একটি হোটেলে এ সংবাদ সম্মেলন করেন মামলা বাদি মোছা. আছিয়া খাতুন। সংবাদ সম্মেলনে আছিয়া খাতুন বলেন, ২০১৭ সালের সেপ্টেম্বর মাসে প্রতিবেশী নুর নবীর বাড়িতে বাউল গান শোনার জন্য বের হয় আমার বাবা মোতালেব হোসেন। পরে ওই রাতে আর সে বাড়ীতে ফিরে আসে নাই। পরের দিন সকালে স্থানীয়দের মাধ্যমে জানতে পারি ঘুড়কা চর সাকিনের আব্দুল মমিনের বাড়ির পশ্চিম পাশে মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা খবর দেয়।

আরো পড়ুন:
> সাবেক ছাত্রলীগ নেতা শফিকের রমরমা দখল বাণিজ্য
> ঠাকুরগাঁওয়ে ট্রেন ও ট্রাকের সংঘর্ষ,ট্রেন চলাচল বন্ধ

পরে পুলিশ ও পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে বাবার মরদেহ উদ্ধার করে। এই ঘটনায় আমার ছোট ভাই ইয়াছিন আলী বাদী হয়ে ৬ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করি। পরবর্তীতে মামলার মূল আসামীদের নাম বাদ দিয়ে মামলাটি অন্য খাতে প্রবাহিত করে নির্দোষ ব্যক্তিদের নাম যুক্ত করে চার্জশিট দেয় পুলিশ। পরে আমি বাদী হয়ে সিরাজগঞ্জ বিজ্ঞ আদালতে উপস্থিত হয়ে ৬ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করি।

বিজ্ঞ আদালত সুষ্ঠু তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টটিশন (পিবিআই) নির্দেশ দেন। বর্তমানে মামলাটি সিরাজগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টটিশন (পিবিআই) তদন্ত করছেন। আছিয়া খাতুন সংবাদ সম্মেলনে আরো বলেন, সিরাজগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টটিশন (পিবিআই) যেন সঠিকভাবে তদন্ত করে আমার বাবাকে যারা প্রকৃতভাবে হত্যা করেছে তাদেরকে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করছি।

এই মামলায় নিরাপরাধ, নিদোর্ষ ব্যক্তি যেন হয়রানীর স্বীকার না হয় এই প্রশাসনের নিকট জোড় দাবী জানাচ্ছি। সংবাদ সম্মেলনে মোতালেবের বড় মেয়ে আতিয়া খাতুন, ছোট মেয়ে সুফিয়া খাতুন, মেয়ের জামাতা লাবলু মিয়া, আবু তালেব সরকারসহ এলাকার গণমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

জানুয়ারি ২২, ২০২৩ at ১৭:৩৯:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস