ঠাকুরগাঁওয়ে ট্রেন ও ট্রাকের সংঘর্ষ,ট্রেন চলাচল বন্ধ

ঠাকুরগাঁওয়ে ট্রেনের সঙ্গে ট্রাকের সংর্ঘের ঘটনা ঘটেছে। এতে প্রায় দেড়ঘন্টা যাবত ট্রেন চলাচল বন্ধ রয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ট্রাকের চালক সোহেল।

রোববার দুপুরে সদর উপজেলার ভাতারমারি আমতলী এলাকায় রেলক্রসিংয়ে পার হতে গিয়ে ট্রাকটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয় ট্রেনটির। ঘটনার সতত্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার মিঠুন সরকার। আহত আহত ট্রাকের ড্রাইভার ঠাকুরগাঁও সদর উপজেলার আরাজি পস্তপুর গ্রামের সোলায়মান আলীর ছেলে সোহেল রানা (৪৫)। পুলিশ ও স্থানীয়রা জানান,দুপুরের দিকে পঞ্চগড় থেকে ছেড়ে আসে পঞ্চগড় এক্সেপ্রেস ট্রেনটি।

আরো পড়ুন:
> বেড়ায় দুই চোর চুরি যাওয়া মালামালসহ আটক
> যবিপ্রবির ৪র্থ সমাবর্তনের রেজিস্ট্রেশনের মেয়াদ বৃদ্ধি

পথে সদর উপজেলার ভাতারমারি আমতলী এলাকায় ট্রাকটি রেলক্রসিং পার হতে গেলে ট্রেনের সাথে সংঘর্ষ হয়। দুমড়েমুচড়ে যায় ট্রাকটিকে প্রায় ৩০০ মিটার নিয়ে যায় ট্রেনটি। এতে বন্ধ হয়ে যায় ট্রেনের ইঞ্জিন। যার ফলে প্রায় দেড়ঘন্টা যাবত ট্রেনচলাচল বন্ধ হয়ে যায়। এতে গুরুতর আহত হয় ট্রাকের চালক।

স্থানীয় বাসিন্দা জয়নাল,ফারুক সহ বেশ কয়েকজন বলেন,ভাতারমারি এই এলাকার রেলক্রসিংকে কোন লোক নাই। যাদি এখানে একটি লোক দেয়া হয় তাহলে এমন ধরনের দুর্ঘটনা ঘটতোনা। এর আগেও এখানে ট্রেনের সাথে দুর্ঘটনা হয়।

ট্রেন যাত্রী ফাহমিদ সরকার আনাম বলেন, শিবগঞ্জ রেলক্রসিং পার হওয়ার পর হঠাৎ করে আমরা ধাক্কা খেয়ে সামনে ঝুঁকে পরি। মনে করলাম ট্রেনের ইঞ্জিনের কোন সমস্যা হয়েছে। অনেকে বলছেন কেউ ট্রেনের চেন টেনেছেন। নেমে দেখি চারপাশে শুধু ধোঁয়া আর ধোঁয়া। সামনে একটি ট্রাক ভাঙ্গা অবস্থায় রেললাইনে আছে। আর ট্রাকের ড্রাইভারের মাথা ফেটে রক্ত বের হচ্ছে। পরে কয়েকজন মানুষ মাথায় তোয়ালা বেঁধে তাকে হাসপাতালে নিয়ে যায়।

ঠাকুরগাঁও অতিরিক্ত পুলিশ সুপার মিঠুন সরকার বলেন,ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস দুপুর ১টা ২০ মিনিটে স্টেশন থেকে ছেড়ে যায়। যাওয়ার পর শিবগঞ্জ আমতলী এলাকায় রেলক্রসিংয়ে ট্রাকের সাথে সংঘর্ষ ঘটে। এ কারনে ট্রেন চলাচলে বিঘ্ন ঘটেছে। রেললাইনে থাকা ট্রাকটি সরানোর কাজ চলছে। সরানল শেষ হলে আবার রেল চলাচল স্বাভাবিক হবে।

জানুয়ারি ২২, ২০২৩ at ১৭:২২:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস