ভূঞাপুরে বালুর স্তুপের নিচে পরে নিহত ১, আহত ২

টাঙ্গাইলের ভূঞাপুরে বালুর ঘাটে কাজ করার সময় বালুর স্তুপের নিচে পরে রাশেদুল ইসলাম (২৫) নামে এক ভেকুর (মাটি কাটার যন্ত্র) হেলপারের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আরও দুইজন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত রাশেদুল ইসলাম উপজেলার পলশিয়া গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

রবিবার (২২ জানুয়ারি) রাত সাড়ে ৩টার দিকে উপজেলার নিকরাইল ইউনিয়নের সারপলশিয়া এলাকার (ভাবীর ঘাট) হাশেম প্রামানিকের বালুর ঘাট পয়েন্টে এই দূর্ঘটনা ঘটে।

এ বিষয়ে নিকরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুল হক মাসুদ বলেন, বালুর স্তুপ ছিল অনেক উচু। এতে তিন চারজন সেই বালুর স্তুপে উঠে সেখানে থাকা পাইপ খুলতে গিয়েছিল। পরে বালুর স্তুপ ভেঙে তাদের উপর পড়ে গেলে ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়। এতে আহত হয়েছে আরো দুইজন।

আরো পড়ুন:
>পারিবারিক কলহের জের ধরে স্বামীর লিঙ্গ কেটে দিয়েছেন পাষণ্ড স্ত্রী
>যশোরে আরবপুরে মারামারিতে ৫ জন আহত

ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ফরিদুল ইসলাম জানান, বালুর স্তুপের নিচে পড়ে একজনের মৃত্যু হয়েছে। এতে আরো দুইজন আহত হয়েছে। আহতদের মধ্যে একজনকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

জানুয়ারি ২২.২০২৩ at ১৬:২৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআর