অভয়নগরে গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ, শীতবস্ত্র ও খাবার বিতরণ

যশোরের অভয়নগরে রোটারিয়ারন আমির হোসেন ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ, শীতবস্ত্র ও খাবার বিতরণ করা হয়েছে। উপজেলার চলিশিয়া প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের ৫ম থেকে ৯ম শ্রেণির ৩৫ জন শিক্ষার্থীকে এসব সামগ্রী দেওয়া হয়।

শনিবার (২১ জানুয়ারি) দুপুরে চলিশিয়া মাধ্যমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষে শিক্ষা উপকরণ, শীতবস্ত্র ও খাবার বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, সমাজসেবক শহিদুল ইসলাম সরদার। প্রধান অতিথি ছিলেন, চলিশিয়া গ্রামের কৃতি সন্তান কুষ্টিয়া স্পেশাল জজ আদালতের জেলা জজ মো. আশরাফুল ইসলাম।

আরো পড়ুন:
> ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ, ভুয়া ডেন্টাল ডাক্তারের ৩৭ হাজার টাকা জরিমানা
> অভয়নগরে ইয়াবাসহ ৩ মাদক কারবারি আটক

বিশেষ অতিথি ছিলেন, অনুষ্ঠানের আয়োজক স্থানীয় ইউপি সদস্য রবিউল ইসলাম রবি বিশ্বাস, মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি আতিয়ার রহমান বিশ্বাস, প্রধান শিক্ষক এম এম মোসতাক আহমেদ, নওয়াপাড়া মহিলা কলেজের সহকারী অধ্যাপক এম এম সমির উদ্দীন, রোটারিয়ান আমির হোসেন ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পরিচালক আশরাফ হোসেন প্রিন্স, কাজী ইয়া হান্নান, অভিভাবক সদস্য শাহাদাত

হোসেন। জানা গেছে, রোটারিয়ান আমির হোসেন ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে শিক্ষা উপকরণ এবং স্থানীয় ইউপি সদস্য রবিউল ইসলাম রবি বিশ্বাসের পক্ষ থেকে শীতবস্ত্র হিসেবে একটি করে কম্বল ও খাবার দেওয়া হয়।

জানুয়ারি ২১, ২০২৩ at ১৮:২২২৩:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস