অভয়নগরে ইয়াবাসহ ৩ মাদক কারবারি আটক

অভয়নগরে ইয়বাসহ ৩জন মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ। ২১ জানুয়ারি শুক্রবার রাত ৯টার দিকে যশোরের আভয়নগর থানাধীন চেঙ্গুটিয়াবাজারস্থ কজ মিলের পাশে নাসির উদ্দিনের বাড়ির সামনের ইটের ছলিং এর রাস্তার উপর থেকে ৩জন মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ।

আসামীরা হলেন, মো. খায়রুল ইসলাম (২৪) পিতা মোঃ বাহারুল ইসলাম নাহীদ হাসান (২২) পিতা মো. নাজমুল হক। উভয়ের কাছ থেকে ৪০ পিচ ইয়াবা পাওয়া যায়। উভয়ের বাড়ি বাঘারপাড়া উপজেলার ছাইবাড়িয়াতারা দাদপুর পূর্বপাড়া গ্রামের বাসিন্দা। অপর আসামী নওয়াপাড়া জগরবাড়ি এলাকার বাহাদুল হাওলাদারের ছেলে রাসেল হাওলাদারের (২৪) কাছ থেকে ১০ পিচ ইয়াবাসহ আটক করে থানা পুলিশ।

আরো পড়ুন:
> গাবতলীতে সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ
> ঝিনাইদহে ভোক্তা অধিকার সংরক্ষণ, ভুয়া ডেন্টাল ডাক্তারের ৩৭ হাজার টাকা জরিমানা

পুলিশ জানায়, আসামীদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮, অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সেবন ও বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজতে রাখার অপরাধে মামলা দায়ের করা হয়েছে। উদ্ধারকৃত ৫০পিস ইয়াবা ট্যাবলেট যার মূল্য ১৮হাজার টাকা এবং একটি সুজুকি মোটরসাইকেল আটক করেছে অভয়নগর থানা পুলিশ।

অভয়নগর থানার এস আই মনিরুল ইসলাম এবং এ এস আই সিলন জানান, গোপন তথ্যের ভিওিতে আমরা জানতে পারি চেঙ্গুটিয়া এলাকায় মাদক কারবারী করা হচ্ছেজানতে পারি। সেখানে উপস্থিত হয়ে তাদেরকে হাতে নাতে ধরতে সক্ষম হয়। এ বিষয়ে অভয়নগর থানার তদন্ত ওসি মিলন কুমার মন্ডল জানান, তাদের নামে মাদক আইনে মামলা হয়েছে। গতকাল শনিবার ১২টার সময় তাদেরকে যশোর জেলা কারাগারে হস্তান্তর করা হয়েছে।

জানুয়ারি ২১, ২০২৩ at ১৮:১৩:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস