গোমস্তাপুরে রেল লাইনের ধার থেকে নবজাতকের মরদেহ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে রেললাইনে পড়ে থাকা নবজাতকের মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। এসময় মরদেহটি শপিংব্যাগের মধ্যে পলেথিনে মোড়ানো ছিল। শুক্রবার (২০ জানুয়ারী) ভোররাতে গোমস্তাপুর উপজেলার আলিনগর ইউনিয়নের মকরমপুর টেন্ডারপাড়া গ্রামের রেললাইনে মরদেহটি দেখতে পায় স্থানীয়রা।

স্থানীয় বাসিন্দা, জনপ্রতিনিধি ও পুলিশ সূত্রে জানা যায়, ভোররাতে ফজরের নামাজের পর স্থানীয়রা রেললাইনের মধ্যে লুঙ্গি দিয়ে ঢাকা থাকা অবস্থায় একটি শপিং ব্যাগ দেখতে পায়। পরে তা খুলে দেখা যায় একটি নবজাতকের মরদেহ। পরে স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

খবর পেয়ে দূর-দূরান্ত থেকে মরদেহ দেখতে ছুটে আসে জনসাধারণ। স্থানীয় বাসিন্দা শফিকুল ইসলাম জানান, আমরা ধারনা করছি, হয়ত কালকেই জন্ম নিয়েছে বাচ্চাটি। জন্মের পরই তাকে গতকাল রাতে হয়ত কেউ ফেলে গেছে। খুবই মর্মান্তিক বিষয়টি। তবে রেললাইনের উপর দিয়ে কোন ট্রেন যায়নি।

আরো পড়ুন:
>রাণীশংকৈলে আ.লীগ থেকে পৌর কাউন্সিলর আবু তালেবকে বহিষ্কার
>ভূয়া রিপোর্ট মিথ্যা মামলা মিশনে-নুরুল আমিন

মৃত বাচ্চাই ফেলে গেছে। ইউপি সদস্য মুনশেদ আলী বলেন, একদিনের মৃত বাচ্চা দেখতে পেয়ে স্থানীয়রা আমাদেরকে জানায়। পরে পুলিশকে খবর দেয়া হয়। রেল বিভাগকে ঘটনাটি জানানো হয়েছে। গভীর রাতে পলেথিনে মুড়িয়ে শপিং ব্যাগে করে নবজাতকের মরদেহটি ফেলে গেছে।

মৃত বাচ্চাটি মেয়ে ছিল বলে জানান তিনি। গোমস্তাপুর থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মাহবুবুর রহমানের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, নবজাতকের মরদেহ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। রেল পুলিশকে জানানো হয়েছে। তারা এসে মরদেহ উদ্ধার করবে।

জানুয়ারি ২০.২০২৩ at ১৮:০৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআর