ওয়ালিয়া হাকিমুন্নেছা বালিকা বিদ্যালয় ও কলেজের সহকারী অধ্যাপকের বিদায় সংবর্ধনা

নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া হাকিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী অধ্যাপক এ.কে.এম আব্দুস সবুর এর অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। তিনি অত্র কলেজের পৌরনীতি ও সুশাসন বিষয়ের সহকারী অধ্যাপক ছিলেন। এ উপলক্ষ্যে আজ বৃহস্পতিবার (১৯ জুন) সকালে বিদ্যালয় মাঠে আলোচনা সভা, দোয়া ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠানটির পরিচালনা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুর রউফ সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ রাকিব হোসেন, সাবেক ব্যাংকার গোলম কবির সিদ্দিকী, নাটোর রানী ভবানী সরকারী কলেজের সাবেক উপাধ্যক্ষ দিলিপ কুমার, ওয়ালিয়া হাকিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ ইদ্রিস আলী মোল্লা, ওয়ালিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী প্রধান শিক্ষক আজাহার আলী, রবিউল ইসলাম, তফিজ উদ্দিন প্রমুখ।

আরো পড়ুন:
>মৃত্যুর আগে দেহের সবকিছুই দান করতে বলেছিলেন সারা ইসলাম
>জাবিতে ক্যারিয়ার কাউন্সিলিং সেমিনার আয়োজিত

আলোচনা সভা শেষে বিদায়ী সহকারী অধ্যাপক এ.কে.এম আব্দুস সবুর কে প্রতিষ্ঠানের পক্ষ থেকে ক্রেস্ট, ফুলের তোরা দিয়ে সংবর্ধনা জানান প্রতিষ্ঠানের পরিচালনা কমিটির সভাপতি, শিক্ষাক ও শিক্ষার্থীরা। পরে দেশ, জাতি ও বিদায়ী সহকারী অধ্যাপক এ.কে.এম আব্দুস সবুরের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়। এসময় অত্র প্রতিষ্ঠানের পরিচালনা পরিষদের সদস্য, শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

জানুয়ারি ১৯.২০২৩ at ২০:৩৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআর