যশোরে পৃথক অভিযানে মাদকসহ গ্রেফতার-৩

৪৫০ পিস ইয়াবা ৩শ’ ১০ গ্রাম গাঁজা উদ্ধার করেছে পুলিশ। জেলা গোয়েন্দা শাখা (ডিবি) সদর ও পুরাতন কসবা ফাঁড়ী পুলিশ বুধবার আলাদা তিনটি অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ তিন বিক্রেতাকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, যশোর শহরের ঘোপ,কবরস্থান রোড, বর্তমানে গাজীরঘাট রোড মিতালী আবাসিক এলাকা মৃত মিজান মোল্যার ছেলে বিপুল মোল্যা, সদর উপজেলার দায়তলা পশ্চিমপাড়ার আকবর আলীর ছেলে শওকত আলী ও নড়াইল জেলার সদর উপজেলার গোবরা পশ্চিম পাড়ার এনায়েত কাজীর ছেলে শুভ কাজী।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) সূত্রে জানাগেছে, বুধবার ১৮ জানুয়ারী বিকেলে গোপন সূত্রে খবর পেয়ে এসআই শাহিনুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ শহরতলী ঝুমঝুম বিসিক এলাকার ১নং গেটের মধ্যে মদিনা মেটাল ইন্ড্রাষ্ট্রিজ এর সামনে থেকে শুভ আলীকে গ্রেফতার করে।

আরো পড়ুন:
> মৃত্যুর আগে দেহের সবকিছুই দান করতে বলেছিলেন সারা ইসলাম
> জাবিতে ক্যারিয়ার কাউন্সিলিং সেমিনার আয়োজিত

এ সময় তার দেখানো মতে তার দখল হতে ৪৫০পিস ইয়াবা উদ্ধার করে। অপরদিকে,পুরাতন কসবা পুলিশ ফাঁড়ী সূত্রে জানাগেছে,ফাঁড়ীর একজন এএসআইসহ একদল পুলিশ বুধবার ১৮ জানুয়ারী রাতে গোপন সূত্রে খবর পেয়ে সদর উপজেলার গাজীরঘাট রোড মিতালী আবাসিক এলাকার জনৈকা রিজিয়া বেগমের ভাড়াটিয়া বাসায় অভিযান চালিয়ে বিপুল মোল্যাকে গ্রেফতার করে। পরে তার দখল হতে ২শ’ গ্রাম গাঁজা উদ্ধার করে।

এছাড়া, সদর পুলিশ ফাঁড়ী সূত্রে জানাগেছে, বুধবার বিকেলে যশোর পৌরসভার শহরের ৯নং ওয়ার্ডস্থ নড়াইল বাসস্ট্যান্ড উজ্জল এর পান (টোং) দোকানের সামনে থেকে শুভ কাজীকে গ্রেফতার করে। এ সময় তার দখল হতে ১১০ গ্রাম গাঁজা উদ্ধার করে। মাদকদ্রব্যসহ গ্রেফতারের ঘটনায় কোতয়ালি মডেল থানায় আলাদা তিনটি মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার দুপুরে কারাগারে প্রেরণ করা হয়েছে।

জানুয়ারি ১৯, ২০২৩ at ২০:৪০:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস