কেশবপুরে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটে সভাপতি তরিকুল, সম্পাদক লিখন

যশোরে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেশবপুর উপজেলা শাখায় তরিকুল ইসলাম সভাপতি ও শাহিন রেজা লিখন সাধারণ সম্পাদক হয়েছেন।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সংগঠনের জেলা সভাপতি কেরামত আলী মোল্লা ও সাধারণ সম্পাদক মীর আজাদের স্বাক্ষরে ৬১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয়। সংগঠনের উপদেষ্টা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টুর উপস্থিতিতে জেলা সভাপতি কেরামত আলী মোল্লা ও সাধারণ সম্পাদক মীর আজাদসহ জেলা নেতৃবৃন্দ নব-নির্বাচিত নেতৃবৃন্দের হাতে কমিটির কাগজ তুলে দেন।

কমিটিতে সহ-সভাপতি হয়েছেন ইমরান কবির, রানু গাজী, জাকির হোসেন মিন্টু, মোস্তাফিজুর রহমান, এখলাছুর রহমান ও মোহাম্মদ আসাদ। যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন দেলোয়ার হোসেন রকি, জুয়েল হোসেন ও গৌরব অধিকারী। সাংগঠনিক সম্পাদক হয়েছেন মোকারম হোসেন, আতিয়ার রহমান, খালিদ হাসান, আব্দুর রহিম ও শেখ মাহেদুল হাসান ছোটন।

আরো পড়ুন:
> পলাতক ধর্ষণকারী শীর্ষ সন্ত্রাসী আটক
> কঙ্গোয় গণকবরের সন্ধান, ৪৯ মরদেহ উদ্ধার

আমিনুর রহমান প্রচার সম্পাদক, মুত্তাসিন বিল্লাহ দপ্তর সম্পাদক, তালিব হোসেন অর্থ সম্পাদক, রাজু আহমেদ সংগীত সম্পাদক, কিবরিয়া খান ছাত্র সম্পাদক সুজন দাস শুভ নাট্য সম্পাদক আব্দুল হাকিম বাবু সমাজকল্যাণ সম্পাদক, লিটন হোসেন তথ্য ও গবেষণা সম্পাদক, শুভ দাস ক্রীড়া সম্পাদক, জিএম তপু গ্রন্থ ও পাঠাগার সম্পাদক, মহিদুল হোসেন আবৃত্তি সম্পাদক, আবু সুফিয়ান শ্রম সম্পাদক, জয় দেবনাথ কৃষি সম্পাদক, তাজমুল হোসেন চলচিত্র সম্পাদক, সোহাগ হোসেন যুব সম্পাদক, ওসমান খান পরিকল্পনা সম্পাদক ও মনিরুজ্জামান মনি নৃত্য সম্পাদক হয়েছেন। ৬১ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটিতে বাকিরা সবাই সদস্য হয়েছেন।

জানুয়ারি ১৯, ২০২৩ at ১৭:৪৭:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস