বিয়ের কথা শুনেই হাসি

ছবি- সংগৃহীত।

বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রার বিয়ের সানাই বাজছে। গুজব এমনই ইন্ডাস্ট্রিজুড়ে। এমনকি আগামী ৬ ফেব্রুয়ারি বসবে এই জমকালো আসর। এমন কথাও ঘুরছে। তবু এখনো নিজেরা বলছেন না কিছুই। সম্প্রতি কিয়ারাকে পাওয়া গেল প্রেমিক সিদ্ধার্থের ছবির প্রচারে। তার ‍উপস্থিতি বিয়ের গুঞ্জনকে যেন আরও একটু বাড়িয়ে দিল।

গত ১৭ জানুয়ারি রাতে সিদ্ধার্থের ছবি ‘মিশন মজনু’-এর ছবির বিশেষ প্রদর্শনীর ব্যবস্থা করা হয়। সেই প্রদর্শনীতে তারকাদের মেলা বসেছিল। নোরা ফতেহি, সাজিদ খান ও অন্য তারকারা হাজির হন সে রাতে। এসেছিলেন কিয়ারা আদভানিও। অমনি সাংবাদিকদের নজর গিয়ে পড়ে তার ওপর। সিড-কিয়ারাকে ঘিরেই ছিল পুরো আয়োজন।

কিয়ারা আদভানি প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রাকে জড়িয়ে ধরেন। দুজনকে দেখে মনে হলো বেশ সুখী। কিয়ারার উপস্থিতিই বলে দিল, কতটা গুরুত্বপূর্ণ তিনি সিদ্ধার্থের কাছে। এরই মাঝে একের পর এক ক্যামেরার ফ্ল্যাশ জ্বলে ওঠে নায়িকার ওপর। ‘কিয়ারা জি’, ‘কিয়ারা জি’ ডাকে মুখর হয়ে ওঠে।

আরো পড়ুন:
>পদ্মা সেতুতে সন্দেহজনক ঘোরাফেরায় আটক সেই ভারতীয় নাগরিকের মৃত্যু
>হিম বাতাসে কাঁপছে শ্রীমঙ্গল, তাপমাত্রা ৬.৫

একজন পাপারাজ্জি মুখ ফসকে বলে ফেলেন, ‘ম্যাডাম ৬ ফেব্রুয়ারি’। কিয়ারা এ কথা শুনে মুচকি হাসেন। দ্রুত হেঁটে অন্য অতিথিদের কাছে চলে যান। যেন বিয়ের তারিখ শুনে লজ্জায় লাল হয়ে গেলেন! কিয়ারা আদভানিকে দেখা যাবে ‘আরসি ১৫’ ছবিতে। এ ছাড়া তার ঝুলিতে আছে ‘সত্যপ্রেম কি কথা’ ছবিতে।

সূত্র – দৈনিক বাংলা

জানুয়ারি ১৯.২০২৩ at ১০:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর