পদ্মা সেতুতে সন্দেহজনক ঘোরাফেরায় আটক সেই ভারতীয় নাগরিকের মৃত্যু

ছবি- সংগৃহীত।

পদ্মা সেতুর জাজিরা প্রান্ত থেকে সন্দেহজনক গতিবিধির কারণে আটক ভারতীয় নাগরিক সতেন্দ্র কুমার মারা গেছেন। বুধবার দুপুর সাড়ে ১২টায় শরীয়তপুর সদর হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি শ্বাসকষ্টসহ বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন।

শরীয়তপুর জেলখানার জেল সুপার আব্দুর রহিম বিষয়টি নিশ্চিত করেছেন। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার সুমন কুমার পোদ্দার জানান, শ্বাসকষ্ট দেখা দেওয়ায় তাকে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়।২০২২ সালের ৮ অক্টোবর পদ্মা সেতু এলাকায় সন্দেহভাজন হিসেবে ঘোরাফেরা করার সময় পদ্মা সেতু দক্ষিণ থানা পুলিশ তাকে আটক করে।

পরে সত্যেন্দ্র কুমারকে দেশীয় প্রচলিত আইনের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। তিনি ভারতের দিল্লি প্রদেশের সাথুরা মুলতানপুর জেলার চেয়াপুর গ্রামের একজন নাগরিক ও চন্দ্রপালের ছেলে। শরীয়তপুর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সুমন কুমার পোদ্দার বলেন, ওই ব্যক্তির মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বৃহস্পতিবার সকালে পুলিশ তার সুরতহাল রিপোর্ট করার পর ময়নাতদন্তের কাজ শুরু হবে।

আরো পড়ুন:
>হিম বাতাসে কাঁপছে শ্রীমঙ্গল, তাপমাত্রা ৬.৫
>কুবিতে আসছে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

শরীয়তপুর জেলা কারাগারের সুপার (ভারপ্রাপ্ত) নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুর রহিম বলেন, ঘটনাটি আমাদের পক্ষ থেকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে জানানো হয়েছে। সেখান থেকে যে সিদ্ধান্ত আসবে সেই অনুযায়ী কাজ করব। সে পর্যন্ত ময়নাতদন্ত শেষে মরদেহ হিমাগারে রাখা হবে।

জানুয়ারি ১৯.২০২৩ at ১০:৩৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর