বটিয়াঘাটায় ৫১ তম শীতকালীন খেলাধূলা ও ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত

ছবি- সংগৃহীত।

৫১ তম শীতকালীন খেলাধূলা ও ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠান স্হানীয় পরিষদ চত্বরে অনুষ্ঠিত হয়।বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি বটিয়াঘাটা উপজেলা শাখার আয়োজনে গতকাল বুধবার বেলা তিনটায় উপজেলা নির্বাহী অফিসার মো. নুরুল আলম’র সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নারায়ন চন্দ্র মন্ডল’র স্বাগত বক্তৃতা এবং আ’লীগ নেতা অধ্যাপক মনোরঞ্জন মন্ডল’র সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান নিতাই গাইন।

বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান মো. আশরাফুল আলম খান। ভাইস চেয়ারম্যান নিতাই গাইন ও চঞ্চলা মন্ডল, ওসি তদন্ত মো. জাহেদুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বিনয় কৃষ্ন সরকার, আলীগের সাধারন সম্পাদক দিলীপ হালদার, যুব উন্নয়ন কর্মকর্তা আবুবকর সিদ্দিক ও শরিয়তপুর-১ আসনের সংসদের ব্যক্তিগত সহকারী আবু সুফিয়ান। উপস্থিত ছিলেন সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পরিতোষ কুমার আউলিয়া, মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার তন্দ্রা রানী রায়।

আরো পড়ুন:
>ভান্ডারিয়া উন্নয়ন পরিষদের উপজেলাব্যাপী ১১তম শীতবস্র বিতরন সম্পন্ন
>মোটরসাইকেল চলাচলে কঠোর নীতিমালা আসছে

শিক্ষক সমিতির সাবেক সভাপতি প্রধান শিক্ষক কান্জিলাল মল্লিক, সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক অন্নদা শংকর রায়, প্রধান শিক্ষক সুরঞ্জন চক্রবর্তী, প্রধান শিক্ষক পংকজ কুমার বৈরাগী, ভা. প্রধান শিক্ষক আশুতোষ মন্ডল সহ বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক ও ছাত্র -ছাত্রীবৃন্দ। এ সময় অতিবৃন্দ বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

জানুয়ারি ১৮.২০২৩ at ২১:৩৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর