শ্যালিকাকে কুপিয়ে খুন, দুলাভাই গ্রেপ্তার

ছবি: সংগৃহীত

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় সুমাইয়া আক্তার সেতু (১৪) নামে এক কিশোরীকে কুপিয়ে হত্যায় জড়িত তার দুলাভাই মঞ্জুর আলী সাগরকে গ্রেপ্তার করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদে শ্যালিকাকে হত্যার কথা স্বীকার করেছেন তিনি।

বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে নিজ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন খাগড়াছড়ির পুলিশ সুপার মো. নাইমুল হক।  তিনি বলেন, বাগবিতণ্ডার জেরে উত্তেজিত হয়ে ঘরে থাকা ধারালো দা দিয়ে দুলাভাই মঞ্জুর আলী সাগর শ্যালিকা সুমাইয়া আক্তার সেতুকে কুপিয়ে হত্যা করেন। সাগর পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিষয়টি স্বীকার করেছেন। আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

আরো পড়ুন:
> বিজিবির নতুন ডিজি নাজমুল হাসান, আনসারে আমিনুল হক
> মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পে বোরো মৌসুমে সেচ কার্যক্রম উদ্বোধন

পুলিশ সুপার বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় গতকাল মঙ্গলবার নিহত কিশোরীর বাবা আবদুর রহমান মিয়া বাদী হয়ে মাটিরাঙ্গা থানায় হত্যা মামলা করেন। মামলার অভিযোগের ভিত্তিতে তথ্যপ্রযুক্তির ব্যবহার এবং ঘটনাস্থল থেকে উদ্ধার হওয়া মোবাইল ফোন ও মোটরসাইকেলের সূত্র ধরে ২৪ ঘণ্টা না পেরুতেই ঘটনার সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত মঞ্জুর আলী সাগরকে রাত আড়াইটার দিকে মাটিরাঙ্গা বাজার থেকে গ্রেপ্তার করা হয়।

সুমাইয়া আক্তার সেতু হত্যার তদন্ত অব্যাহত আছে উল্লেখ করে পুলিশ সুপার মো. সাইমুল হক বলেন, এ ঘটনায় গ্রেপ্তারকৃত আসামি মঞ্জুর আলী সাগর ছাড়াও অন্য কারও সংশ্লিষ্টতা আছে কিনা তা খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। প্রসঙ্গত, গত সোমবার (১৬ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের আমবাগান এলাকার নিজ ঘরে কিশোরী সুমাইয়া আক্তার সেতুকে কুপিয়ে হত্যা করা হয়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে মোবাইল ফোন ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

জানুয়ারি ১৮, ২০২৩ at ২০:৫৭:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস