কালীগঞ্জে ইয়ুথ এগেইনস্ট হাঙ্গারের কমিটি গঠন সাবিত সভাপতি, মুজাহিদ সম্পাদক

ঝিনাইদহের কালীগঞ্জে স্বেচ্ছাসেবী যুব সংগঠন ইয়ুথ এগেইনস্ট হাঙ্গারের কমিটি গঠন করা হয়েছে। আগামী এক বছরের জন্য সভাপতি হিসেবে মো: ফাওজুর রহমান সাবিত সভাপতি এবং মুজাহিদ হোসেন সাধারন সম্পাদক, জয়া বিশ্বাস সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন। বুধবার সকাল ১১টায় আগমুন্দিয়া হাঙ্গার ফ্রি ওয়ার্ল্ড অফিসের সেমিনার কক্ষে ফাওজুর রহমান সাবিতের সভাপতিত্বে আলোচনা হয়।

উপস্থিত ছিলেন হাঙ্গার ফ্রি ওয়ার্ল্ডের প্রোগ্রাম অফিসার শাহজাহান আলী বিপাশ, প্রত্তুষ বিশ্বাস প্রমুখ। কমিটিতে আরো নির্বাচিত হয়েছেন সহভাপতি হিসেবে মাহবুর রহমান মাহফুজ, ইতি ব্যানার্জী, আব্দুর রহমান আলী, সহসাধারন সম্পাদক হিসেবে আবু জার গিফারি, কনক চাপা, সহ সাংগঠনিক সম্পাদক শাহিমা সুলতানা,অর্থ সম্পাদক শিরিন আক্তার বৃষ্টি, তথ্য ও যোগাযোগ সম্পাদক তানজিমুল হাসান বাপ্পি।

আরো পড়ুন:
>প্রথমবারের মত ঝিকরগাছায় তিনদিনব্যাপী ফুল উৎসব
>আ.লীগের লক্ষ্য ২০৪১ সালের মধ্যে ‘স্মার্ট বাংলাদেশ’ গড়া: প্রধানমন্ত্রী

প্রচার ও প্রকাশনা সম্পাদক ফাতেমা খাতুন, ক্যাম্পেইন সম্পাদক তুলি বিশ্বাস, দপ্তর সম্পাদক তানভির হোসেন মুন্না, নির্বাহী সদস্য অরিন সুলতানা, ফরহাদ হোসেন, মাহফুজুর রহমান। এছাড়াও ইয়ুথ এগেইনস্ট হাঙ্গারের উদ্যোগে আগমুন্দিয়ায় বিনামুল্যে ব্ল্যাড ও ডায়াবেটিস পরিক্ষা ক্যাম্প করা হয়।

জানুয়ারি ১৮.২০২৩ at ১৮:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর