রোনালদোর নেতৃত্বে মেসি-এমবাপ্পে-নেইমারদের বিপক্ষে সৌদি দল

ছবি: সংগৃহীত

আরও একবার মাঠের লড়াইয়ে মুখোমুখি হবেন লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো। আধুনিক ফুটবলের দুই মহাতারকার মহারণ দেখতে উন্মুখ হয়ে আছে ফুটবলবিশ্ব।

সুধু মেসি নয়,সৌদি আরবে ক্রিশ্চিয়ানো রোনালদোর অভিষেক হচ্ছে মেসি-এমবাপ্পে-নেইমারদের দল পিএসজির বিপক্ষে। আগামী ১৯ জানুয়ারি কিং ফাহাদ স্টেডিয়ামে ফরাসি চ্যাম্পিয়নদের বিপক্ষে আল নাসের ও আল হিলালের সমন্বয়ে গড়া সৌদি অল স্টারের নেতৃত্বে থাকবেন সিআরসেভেন।

আরো পড়ুন:
> ‘সরি’ লিখে যুবকের আত্মহত্যা
> হত্যার ৬ বছর পর কঙ্কালের পরিচয় ও রহস্য উদঘাটন

ম্যাচটির নাম হবে রিয়াদ সেশন কাপ। রোনালদোর সৌদি দলের অধিনায়কের আর্মব্যান্ড পরার কথা টুইট করে জানান জেনারেল এন্টারটেইনমেন্ট অথরিটির (জিইএ) চেয়ারম্যান তুর্কি আল শেখ। রোনালদোকে আর্মব্যান্ড পরিয়ে দেওয়ার একটি ভিডিও পোস্ট করেন তিনি। আল নাসেরের সঙ্গে চুক্তির পর এটাই হবে রোনালদোর প্রথম ম্যাচ।

২০২০ সালের ডিসেম্বরে সবশেষ মেসির মুখোমুখি হয়েছিলেন তিনি। ওইবার চ্যাম্পিয়ন্স লিগে জুভেন্টাসের হয়ে বার্সার মেসির বিপক্ষে করেন জোড়া গোল। দুই বছরেরও বেশি সময়ের পর বর্তমান যুগের সেরা দুই ফুটবলার ফের মুখোমুখি হচ্ছে। এতে উত্তেজনা বিরাজ করছে দুই তারকার সমর্থকদের মনেও। ৬৮ হাজার ধারণক্ষমতাসম্পন্ন স্টেডিয়ামে মেসি-রোনালদোর লড়াই দেখতে ২০ লাখের বেশি টিকিটের আবেদন পড়েছে।

তবে সমর্থকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকা এই ম্যাচের একটি বিশেষ টিকিটের দাম উঠেছে ২.৬ মিলিয়ন ডলার যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ২৮ কোটি টাকা। সৌদি আরবের এক রিয়াল স্টেট ব্যবসায়ী মুশরেফ আল ঘামাদ মেসি-রোনালদোর ম্যাচ দেখার জন্য এই পরিমাণ টাকা খরচ করতেও রাজি।

দেশটির রিয়েল এস্টেট কোম্পানি অ্যাকার ওয়ানের মালিক তিনি। মেসি-রোনালদোর ম্যাচ শুধু গ্যালারিতে বসে দেখা নয়, দুই দলের খেলোয়াড়দের সঙ্গে ছবি তোলার সুযোগও পাবেন তিনি। ম্যাচের আগে কিংবা পরে ড্রেসিং রুমে গিয়ে তাদের সঙ্গে সাক্ষাৎ করতে পারবেন। অর্থাৎ মেসি, রোনালদো, নেইমার-এমবাপের সঙ্গে দেখা করার সুযোগ থাকছে।

আজ মেসি-রোনালদোর ম্যাচের সেই একমাত্র টিকিটটির নিলাম শেষ হবে। নিলামে বিজয়ী ব্যক্তির হাতেই বিরল সেই টিকিটটি তুলে দেওয়া হবে।

জানুয়ারি ১৮, ২০২৩ at ১৬:৫৬:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস