শীতবস্ত্র বিতরণ প্রতিরাতে সিএমপি’র উদ্যােগে

সিএমপি’র উদ্যােগে শীতবস্ত্র বিতরণে প্রতিরাতে শীতার্ত জনসাধারণ, অসহায়, দু:স্থদের মাঝে শীতস্ত্র কম্বল বিতরণ। সিএমপি কমিশনার জনাব কৃষ্ণ পদ রায়’ এর নির্দেশে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে এবং এটি চলমান থাকবে। (১৭ জানুয়ারি) মঙ্গলবার ও সোমবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন সিএমপির নাইট পেট্রোল টিমের পুলিশ সদস্যরা।

নগরীর জিইসি মোড়, লালখান বাজার, নিউমার্কেট, ২নম্বর গেট, মুরাদপুর, কাজীর দেউড়িসহ বিভিন্ন এলাকায় কম্বলগুলো বিতরণ করা হয়।

উল্লেখ্যঃ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের লক্ষ্যে সিএমপির পক্ষ এমন উদ্যোগ প্রশংসিত আলোচিত হয়েছে গণমাধ্যম সহ সোশ্যাল মিডিয়ায়। যা কিনা অসহায় জনসাধারণের মাঝে বিতরণ করা হবে। এতে সরকারি বেসরকারি সকল পেশাগত দায়িত্বের পাশাপাশি তীব্র শীতে উষ্ণতার পরশ নিয়ে শীতার্তদের পাশে দাড়িয়ে মানবিকদায়ে সেবা দেওয়া প্রয়োজন।

আরো পড়ুন:
>বিরামপুরে সরিষা চাষে সফলতার স্বপ্ন বুনছেন চাষিরা 
>হ্যাটট্রিক জয় তুলে নিয়ে সুপার সিক্সে যেতে চায় বাংলাদেশের মেয়েরা

যা সামর্থ্যবান সবারই মানবিক দায় দায়িত্ব। অসহায় ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণে উপকৃত হচ্ছে সুবিধা বঞ্চিত অসহায় গরিব সাধারণ মানুষ। এমন সেবামূলক স্বেচ্ছাসেবী কার্যক্রমে উৎসাহিত অনুপ্রাণিত হচ্ছে আরো স্বেচ্ছাসেবী সংগঠন সহ মানবিক অনেকেই।

জানুয়ারি ১৮.২০২৩ at ১৪:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর