নিজস্ব অর্থায়নে যশোরে শীতার্তদের ৫ হাজার কম্বল দিলেন যুবলীগনেতা বিপুল

যশোরে চলতি মাসে শীতার্তদের মাঝে প্রায় ৫ হাজার কম্বল বিতরণ করেছেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগনেতা আনোয়ার হোসেন বিপুল। নিজস্ব অর্থায়নে শহরের ৯টি ওয়ার্ডে এই কম্বল বিতরণ করেন তিনি।

আনোয়ার হোসেন বিপুল বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে মানবিক যুবলীগ গড়ে তোলার প্রত্যয়ে দীর্ঘদিন যশোর জেলায় কাজ করছি। তারই ধারাবাহিকতায় যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের দিক নির্দেশনায় যুবলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে শহরের বিভিন্ন স্থানে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করছি।

আরো পড়ুন:
> যশোরে গড়ে উঠেছে দালাল নির্ভর ক্লিনিক, জিম্মি রোগীরা
> বটিয়াঘাটা প্রেসক্লাব চত্বরে সাবেক সচিব ড. প্রশান্ত রায় প্রধানমন্ত্রীর পক্ষে শীতবস্ত্র বিতরণ

ইতোমধ্যে প্রায় ৫ হাজার কম্বল বিতরণ করেছি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেখানো পথেই যশোর জেলা যুবলীগকে মানবিক যুবলীগে রুপান্তরের জন্য কাজ করছি। জানা যায়, গত ৪ জানুয়ারি মধ্যরাতে তিনি যশোর রেলস্টেশনে অবস্থানরত অসহায়দের গায়ে কম্বল জড়িয়ে দেন।

পরদিন শহরের ৯টি ওয়ার্ডে বিতরণের জন্য নিজ বাসভবনে নেতাকর্মীদের কাছে দুই হাজার কম্বল দেন। এরপর থেকে তিনি প্রতিদিন সন্ধ্যায় যুবলীগ নেতাকর্মীদের সাথে নিয়ে শহরের বিভিন্ন এলাকায় কম্বল বিতরণ করেন। সর্বশেষ গত ১৩ জানুয়ারী তিনি শহরের খড়কী এলাকায় কম্বল বিতরণ করেন। সবমিলে এখন পর্যন্ত তিনি প্রায় ৫ হাজার কম্বল বিতরণ করেছেন।

জানুয়ারি ১৭, ২০২৩ at ২১:২৬:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস