যশোরে পুলিশের পৃথক অভিযানে মাদকসহ চারজন গ্রেফতার

চাঁচড়া ফাঁড়ী ও ইছালী পুলিশ ক্যাম্প এবং কোতয়ালি মডেল থানা পুলিশ আলাদা অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজা উদ্ধার করেছে। এসময় ইয়াবা ও গাঁজা নিজ হেফাজতে রাখার অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে,যশোর সদর উপজেলার মহিদিয়া পূর্ব পাড়ার নিজাম উদ্দিনে ছেলে শাহিন উদ্দিন,খুলনা জেলার সদর থানার নতুন বাজার বর্তমানে আরবপুর রহমান এপ্রোচ রোড, আব্দুর রহমানের বস্তির -১২৩ নং ঘরের ভাড়াটিয়া আব্দুস সালামের ছেলে মনিরুজ্জামান,সদর উপজেলার মাহিদিয়া পূর্ব পাড়ার নিজাম উদ্দীরেন ছেলে শাহিন উদ্দীন, যশোর অভয়নগর উপজেলার কোটা গ্রামে বর্তমানে যশোর শহরের মোল্যাপাড়ার মনিহার সিনেমা হলের পিছনে জনৈক লিলি এর বাড়ির ভাড়াটিয়া মাজেদ আলী সর্দারের ছেলে আল আমিন সর্দার ও সদর উপজেলার হাসিমপুর গামের মতিয়ার রহমান মোল্যার ছেলে ইমন হোসেন।

আরো পড়ুন:
> বেড়ায় কলেজপড়ুয়া ছাত্রীর আত্মহত্যা
> প্যাকেটজাত খাবার কেনার সময় যেসব ‘লোগো’ দেখে কিনবেন

গ্রেফতারকৃতদের ১৭ মঙ্গলবার আদালতে সোপর্দ করে। ইছালী পুলিশ ক্যাম্প সূত্রে জানাগেছে, রোববার ১৫ জানুয়ারী দুপুরে ইছালী পুলিশ ক্যাম্পের সদস্যরা গোপন সূত্রে খবর পেয়ে ওই দিন বিকেলে সদর উপজেলার হাসিমপুর গ্রামের নুরুল ইসলামের মুদি দোকানের সামনে থেকে ইমন হোসেনকে ২শ’ ৫ গ্রাম গাঁজাসহ,চাঁচড়া ফাঁড়ী পুলিশ সূত্রে জানাগেছে,মঙ্গলবার দিবাগত গভীর রাত ১২ টার পর সদর উপজেলার চাঁচড়া রেলগেট সংলগ্ন

প্রাইভেট কারের স্ট্যান্ড থেকে আল আমিন সর্দারকে ২০ পিস ইয়াবাসহ,চাঁচড়া ফাঁড়ী পুলিশ সোমবার গভীর রাতে রেল বাজার সংলগ্ন মাইক্রো স্ট্যান্ডের সামনে মনিরুজ্জামানকে ১৫পিস ইয়াবাসহ একই ফাঁড়ী পুলিশ সোমবার সন্ধ্যায় মুজিব সড়কস্থ ফাহিম এন্টার প্রাইজের সামনে থেকে শাহিন উদ্দিনকে ২০পিস ইয়াবাসহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় মাদক আইনে আলাদা মামলা হয়েছে। তাদেরকে মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়।

জানুয়ারি ১৭, ২০২৩ at ১৯:৫৮:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস