চুয়েট ভিসির সাথে রাউজান প্রেস ক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) -এর ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের সাথে রাউজান প্রেসক্লাবের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

১৭ জানুয়ারি (মঙ্গলবার) সকাল ১১ টায় চুয়েটে ভিসির কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। রাউজান প্রেস ক্লাবের সভাপতি সরোয়ার উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী জয়নাল আবেদীন যুবায়ের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন চুয়েটের উপ-পরিচালক (তথ্য ও প্রকাশনা) মোহাম্মদ ফজলুর রহমান, ভিসি অফিসের সহকারী রেজিস্ট্রার (সমন্বয়) জনাব মুহাম্মদ রাশেদুল ইসলাম, রাউজান প্রেস ক্লাবের সাবেক সভাপতি জাহেদুল আলম, সাবেক সভাপতি তৈয়ব চৌধুরী।

আরো পড়ুন :
>ইতিহাসে আজকের এই দিনে ঘটে যাওয়া ঘটনা
>কালীগঞ্জ পৌর মেয়রের সাথে তাবলীগ জামাত ইন্দোনেশিয়ান গ্রুপের মতবিনিময়

এই সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি নাজিম উদ্দীন মিঞাজি, সহ-সাধারণ সম্পাদক জাহানগীর সিরাজ তালুকদার, তথ্য ও গবেষণা সম্পাদক মোজাফফর হোসাইন সিকদার, আইন বিষয়ক সম্পাদক এ. কে বাবর, প্রচার ও প্রকাশনা সম্পাদক আনিসুর রহমান, দপ্তর সম্পাদক মুহাম্মদ ইরফাত হোসেন চৌধুরী, সদস্য নুর মুহাম্মদ, কবি ছড়াকার এস.এম শামশুদ্দিন সুমন প্রমুখ।

এসময় চুয়েটের চলমান উন্নয়ন কর্মকাণ্ড ও সার্বিক অগ্রযাত্রাকে এগিয়ে নিতে ভাইস চ্যান্সেলর স্থানীয় সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।সভা শেষে রাউজান প্রেসক্লাবের কর্মকর্তারা ভিসির হাতে সংগঠনের প্রকাশিত বর্ষপঞ্জিকা তুলে দেন।

জানুয়ারি ১৭.২০২৩ at ১৮:২৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মসই/এমএইচ