বাবর আজমের বিরুদ্ধে যৌন কেলেঙ্কারির অভিযোগ!

ছবি: সংগৃহীত

পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজমের বিরুদ্ধে এক সতীর্থের বান্ধবীকে অশ্লীল বার্তা পাঠানোর অভিযোগ উঠেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে এই অভিযোগের ভিডিও এবং ভয়েস রেকর্ডিং ভাইরাল হয়েছে।যদিও এই অভিযোগের সত্যতা অস্পষ্ট রয়ে গেছে। কারণ, অজ্ঞাতনামা এক মহিলার সঙ্গে অন্তরঙ্গ চ্যাটিংয়ে বাবরকে টপলেস দেখা গেছে। তবে এই ব্যাপারে এখনও কোনো মন্তব্য করেননি ডানহাতি এই ওপেনার।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে অস্ট্রেলিয়ান সংবাদমাধ্যম ফক্স স্পোর্টস।প্রতিবেদনে বলা হয়েছে, ভিডিও ও ভয়েস রেকর্ডিংয়ে এক নারীর সঙ্গে বাবরকে দেখা গেছে। পাকিস্তান ও ভারতের বেশ কিছু গণমাধ্যমেও এই অভিযোগ তোলা হচ্ছে।

আরো পড়ুন:
> চেংগুটিয়ায় পল্লী চিকিৎসকদের সাথে মতবিনিময়সহ দেড় শতাধিক রোগীদের চিকিৎসা সেবা ফ্রি ঔষধ প্রদান করেন ডা. নিকুঞ্জ
> ট্রু-কলারে কল রেকর্ডসহ যেসব নতুন ফিচার আসছে

প্রতিবেদনে আরও বলা হয়েছে, বাবর অজ্ঞাতনামা নারীকে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে পাকিস্তানের একাদশে তার প্রেমিকের স্থান নিরাপদ থাকবে, যদি তিনি তার (বাবর) সঙ্গে অশ্লীল বার্তা আদান-প্রদান চালিয়ে যান।

সংবাদমাধ্যমের আগে ডক্টর নিমো জাদব নামে এক ব্যক্তি তার ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্টে এই অভিযোগ তুলেছিলেন। তার দাবি, বাবর পাকিস্তানের অন্য একজন ক্রিকেটারের বান্ধবীর সঙ্গে অশ্লীল বার্তা চালাচালি করছেন এবং তাকে প্রতিশ্রুতি দিয়েছেন যে যদি তিনি তার (বাবর) সঙ্গে সম্পর্ক চালিয়ে যান, তবে তার প্রেমিক দলের বাইরে থাকবেন না।

অভিযোগকারী আরও দাবি করেন, আমি (অভিযোগকারী) আশা করি, আল্লাহ এসব দেখছেন।

এদিকে অভিযোগকারীর টুইটার অ্যাকাউন্টটি একটি প্যারোডি পেজ। এ কারণে অভিযোগ প্রসঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে বিভক্তি তৈরি হয়েছে। নেটিজেনদের একাংশের দাবি, অভিযোগের সত্যতা আছে। এজন্য বাবরকে বিপাকে পড়তে হতে পারে। অন্যদের দাবি, একটি মহল ইচ্ছাকৃতভাবে এমন নেতিবাচক প্রচারণার অংশ নিয়েছেন। তাই তারা টুইটারে ‘হ্যাশট্যাগ স্টে স্ট্রং বাবর আজম’ লিখে পাকিস্তানি অধিনায়কের পক্ষে ট্রেন্ডিং হিসেবে চলছেন।

পাকিস্তানি এই ডানহাতি ওপেনারের বিরুদ্ধে এবারই প্রথম না, ২০২০ সালেও মাঠের বাইরের বিতর্কে তার নাম জড়িয়েছিল। তবে পরের বছর সেই অভিযোগ থেকে অব্যাহতি পেয়েছিলেন এই ব্যাটার।

সূত্র : ফক্স স্পোর্টস

জানুয়ারি ১৭, ২০২৩ at ১৭:৪৫:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস