নড়াইলে আন্তঃজেলা ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন

নড়াইলে ৩ দিনব্যাপী শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস্-২০২৩ এর বিভাগীয় পর্যায়ে আন্তঃজেলা ভলিবল (তরুন-তরুনী ) প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৭ জানুয়ারী) বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের পৃষ্ঠপোষকতায় ও জেলা ক্রীড়া সংস্থার ব্যাবস্থাপনায় নড়াইল বীরশ্রেষ্ঠ নূর মোহম্মদ ষ্টেডিয়ামে এ প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠিত হয়।

বেলুন উড়িয়ে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।উদ্বোধনী খেলায় তরুন গ্রুপে যশোর জেলা দল-মাগুরা জেলা দলের এবং তরুনী গ্রুপে-সাতক্ষীরা জেলা দল-মাগুরা জেলা দলের মোকাবেলা করে।

বাংলাদেশ অলিম্পিক ফেডারেশনের যুগ্ম-মহাসচিব ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকুর সভাপতিত্বে জেলা ক্রীড়া কর্মকর্তা কামরুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সম্পাদক কৃষ্ণপদ দাস, কোষাধক্ষ আব্দুর রশীদ, জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা ও পৌর কাউন্সিলর রেজাউল বিশ্বাস, জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা তরিকুল ইসলাম শান্ত, সরকারি কর্মকর্তা।

আরো পড়ুন:
>নকলের অপরাধে ৯পরীক্ষার্থী বহিস্কার
>হলুদ চাদরে ঢাকা ঘোড়াঘাটের মাঠ

জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা, খেলোয়ারগণসহ সংশ্লিষ্ট বিভাগ ও কমিটির কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।এ প্রতিযোগিতায় নড়াইল ভেন্যুতে ২টি গ্রুপে তরুন ৭টি ও তরুনী-৬টি ) স্বাগতিক নড়াইল জেলা দলসহ যশোর, মাগুরা, খুলনা, সাতক্ষিরা, মেহেরপুর ও কুষ্টিয়া জেলা দলের ১৩টি দল অংশ অংশগ্রহণ করছে।

জানুয়ারি ১৭.২০২৩ at ১৫:৫২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর