লালপুরে র‌্যাবের পৃথক অভিযানে দুইজন আটক

নাটোর র‌্যাব ক্যাম্পের সদস্যরা পৃথক দুইটি অভিযান চালিয়ে লালপুর থানায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী বজলু রহমান (৪৫) ও ২৯০পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী সবুজ ইসলাম (১৯) কে আটক করেছে। সোমবার (১৬ জানুয়ারি) রাতে লালপুর ও বড়াইগ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাব জানায়, নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম এর নেতৃত্ব বড়াইগ্রাম উপজেলার বনপাড়া বাজারে প্রথমে একটি অভিযান পরিচালনা করে লালপুর থানার সিআর ২৯২/১৯ (লাল), ধারা- ১৮৮১ এর ১৩৮ এর ০৬ মাসের সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মো. বজলুর রহমান (৪৫) কে আটক করে লালপুর থানায় হস্তান্তর করা হয়।

আটককৃত বজলু রহমান লালপুর উপজেলার বাঁশবাড়িয়া এলাকার মোজাহার আলীর ছেলে। পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে লালপুর উপজেলার চকবাদেকুল গ্রাম এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ২৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সবুজ ইসলাম (১৯) নামের এক যুবক কে আটক করা হয়।

আরো পড়ুন:
>ঘোড়াঘাটে প্রচন্ড শীতে কাহিল ছিন্নমূল ও শ্রমজীবি মানুষ
>তাবলিগ জামাতের শৃঙ্খলা বদ্ধ অবস্থা সারা পৃথিবীর কাছে একটা মডেল – সিদ্দিকুল্লাহ চৌধুরী

সে রামকৃষ্ণপুর গ্রামের মিন্নাত ইসলামের ছেলে। এসময় তার কাছ থেকে মাদক বিক্রয়ের নগদ এক হাজার চাশত টাকা ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়। তার বিরুদ্ধে লালপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬ (১) সারণীর ১০(ক) ধারায় মামলা রুজু করা হয়েছে।

জানুয়ারি ১৭.২০২৩ at ১৪:৫২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর