কুবির একাউন্টিং ক্লাবের নতুন মুখ

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের সংগঠন ‘একাউন্টিং ক্লাব’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। বিভাগটির সহযোগী অধ্যাপক মো. তোফায়েল হোসেন মজুমদারকে সভাপতি ও বিভাগের ১২তম ব্যাচের শিক্ষার্থী প্রীতম সেনকে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়।

রোববার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় বিভাগের সভাপতি অধ্যাপক ড. বেলাল উদ্দিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি অনুমোদন দেওয়া হয়। কমিটির অন্যান্যরা হলেন বিভাগের সহকারী অধ্যাপক ও ছাত্র উপদেষ্টা মুহাম্মদ সজিব রহমান, সহকারী অধ্যাপক ও একাউন্টিং ডিবেট ক্লাবের সমন্বয়কারী লামিনা বিনতে জাহান, সহযোগী অধ্যাপক ও একাউন্টিং স্পোর্টস ক্লাবের সমন্বয়কারী তারিক হোসেন, প্রভাষক ও একাউন্টিং কালচারাল অ্যান্ড হেরিটেজ ক্লাব এর সমন্বয়কারী শৈলী দাশ, প্রভাষক ও একাউন্টিং ল্যাঙ্গুয়েজ অ্যান্ড লার্নিং ক্লাবের সমন্বয়কারী মোহাম্মদ ওমর ফারুক।

আরো পড়ুন:
>শহীদ এম মনসুর আলীর জন্ম দিনে, কাজিপুরে বিশিষ্ট জনকে সম্মাননা প্রদান
>কি আছে মডেল মসজিদে?
>চট্টগ্রামে পুলিশ-বিএনপি সংঘর্ষ, গাড়িতে আগুন

এছাড়া কার্যনির্বাহী সদস্যরা হলেন ১২তম ব্যাচের শিক্ষার্থী নিরুপমা রায়, রিদওয়ানুল ইসলাম ফাহিম, সাহাদাত হোসেন এবং মো. সানোয়ার হোসেন। কোষাধ্যক্ষ হিসেবে মনোনীত হয়েছেন ১৩তম ব্যাচের শিক্ষার্থী সৈকত হাসান রনি। প্রসঙ্গত, এই কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

জানুয়ারি ১৬.২০২৩ at ১৮:১১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর