শহীদ এম মনসুর আলীর জন্ম দিনে, কাজিপুরে বিশিষ্ট জনকে সম্মাননা প্রদান

স্বেচ্ছাসেবী সংগঠন কাজিপুর পাবলিক লাইব্রেরী উদ্যোগে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর সাবেক প্রধান মন্ত্রী শহীদ এম মনসুর আলীর ১০৫ তম জন্ম দিন স্মরণে এই প্রথম ” শহীদ এম মনসুর আলী স্মৃতি সম্মাননা – ২০২৩ প্রদান করা হয়।  ১৬ জানুয়ারি সোমবার সকাল দশটায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজীর সভাপতিত্বে সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি সিরাজগঞ্জ -১ আসনের সাংসদ তানভীর শাকিল জয় বলেন, আমার দাদা ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, বিশাল হৃদয়ের অধিকারী ছিলেন বলেই, তার কাছে কোন ভেদাভেদ ছিলনা।

এই অঞ্চলের মানুষের জন্য কাজ করেছেন, যে কেউ তার শরনাপন্ন হলে, তার জন্য কাজ করেছেন। জেলখানায় নির্মম ভাবে হত্যা করা হয় এই জাতীয় নেতাকে। মহান নেতার স্বরণে জন্মদিনে সম্মাননা প্রদানে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাই। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার , উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দীন মাস্টার, পৌর মেয়র আ. হান্নান তালুকদার, তারাকান্দি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জুলফিকার হায়দার তালুকদার।

শহীদ এম মনসুর আলী স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, ভয়েস অব কাজিপুরের সভাপতি প্রকৌশলী সাখাওয়াত হোসেন সন্টূ, ৯৫ ফাউন্ডেশনের সভাপতি ইঞ্জিনিয়ার আবু রায়হান, ৯৫ ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি আবদুল্লাহ আল নোমান জাকির, এল,এস ফ্যাশন লিঃ ঢাকা- ব্যবস্থাপনা পরিচালক সাইদুল ইসলাম চৌধুরী, চ্যালেন্জার সুইং সেন্টার,ঢাকা, সত্ত্বাধিকারী আবুল কালাম আজাদ, ৯৫ এ্যসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রকৌশলী মোশাররফ হোসেন।

আরো পড়ুন:
>ক্ষেতলালে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ 
>ভূঞাপুরে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান – ২০২৩ অনুষ্ঠিত

কাজিপুর পাবলিক লাইব্রেরীর প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আল মাহমুদ সরকার জুয়েল এবং সভাপতি শাহ আলমের সার্বিক সহযোগিতায় কর্মক্ষেত্রে সফল দশজন সম্মানিত ব্যক্তিবর্গ নির্বাচন করেন। রাজনীতিতে আলহাজ্ব মোহাম্মদ নাসিম, সাবেক এমপি (মরণোত্তর) সমাজ সেবায় জহুরুল ইসলাম তালুকদার, সাবেক এমপি (মরণোত্তর) চিকিৎসা সেবায় জাতীয় অধ্যাপক ডা. এম, কিউ, কে তালুকদার, শিক্ষা ক্ষেত্রে প্রফেসর মুহাম্মদ তোজাম্মেল হোসেন (মরণোত্তর) শিল্প উদ্যোক্তায় ইন্জিনিয়ার এ, কে, এম মোশাররফ হুসাইন, মুক্তিযুদ্ধ ক্ষেত্রে , বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন ভুলু (মরণোত্তর) এবং বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান দুদু (মরণোত্তর) শিক্ষানুরাগী এ, কে, ইফাজ উদ্দীন ( মরণোত্তর) সাহিত্যে কবি সালেহা খাতুন (মরণোত্তর) কৃষি ক্ষেত্রে কৃষিবিদ আব্দুর রাজ্জাক (মরণোত্তর)।

জানুয়ারি ১৬.২০২৩ at ১৭:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর