ক্ষেতলালে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ 

জয়পুরহাটের ক্ষেতলালে উপজেলা পর্যায়ে ৫১তম বাংলাদেশ স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতির শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩ শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

১৬ (জানুয়ারী) সোমবার বিকাল ৪টার সময় ক্ষেতলাল সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে অনুষ্ঠিত উপজেলা জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতির আয়োজনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান বন্যার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ছফিউল্লাহ সরকার এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল মজিদ মোল্লা। আলোচনা সভা শেষে, শীতকাল ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা একাডেমিক সুপারভাইজার বাবলু কুমার, ক্ষেতলাল সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজ এর অধ্যক্ষ এ্যামেলি আক্তার বানুসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, শিক্ষক ও প্রতিযোগিতায় অংশ গ্রহনকারী শিক্ষার্থীবৃন্দ প্রমুখ।

আরো পড়ুন:
>ভূঞাপুরে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান – ২০২৩ অনুষ্ঠিত
>বন্ধ হচ্ছে জেএসসি ও জেডিসি পরীক্ষা

উল্লেখ্য গত ১১ জানুয়ারী/২৩ বুধবার হতে শুরু হওয়া মাধ্যমিক পর্যায়ের স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানগুলোর ছাত্র-ছাত্রীদের অংশগ্রহনে বিভিন্ন খেলাধুলা শেষে সোমবার সমাপনী দিনে বিজয়ীদের মাঝে এসব পুরস্কার বিতরণ করা হয়।

জানুয়ারি ১৬.২০২৩ at ১৭:২৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর